২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চউক চেয়ারম্যান ছালাম আরও ২ বছরের জন্য নিয়োগ পেলেন


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যান পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন আবদুচ ছালাম। এ নিয়ে চতুর্থবারের মতো তাঁকে এ পদে নিয়োগ প্রদান করা হলো। এতে করে আগামী ২০১৭ সালের এপ্রিল মাস পর্যন্ত তিনি এই পদে দায়িত্ব পালন করবেন।

নতুন আবাসিক ও ফ্ল্যাট প্রকল্প ॥ চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ প্রায় আট বছর পর আবারও আবাসিক এলাকা গড়ে তোলার প্রকল্প গ্রহণ করতে যাচ্ছে। এ প্রকল্পের আওতায় থাকবে ২ হাজারেরও বেশি প্লট ও ২ শতাধিক ফ্ল্যাট। দীর্ঘদিন ধরে চউকের আবাসন প্রকল্প বন্ধ থাকার পর এ পরিকল্পনাটি নাগরিকদের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি করেছে। বৃহস্পতিবার সকালে প্রস্তাবিত প্রকল্প এলাকা পরিদর্শন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

মুন্সীগঞ্জে জুয়াখেলা নিয়ে সংঘর্ষ ॥ আহত ৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলার বালুয়াকান্দিতে বৈশাখীমেলায় জুয়া খেলার বোর্ডের দখল ও প্রাধান্য বিস্তার নিয়ে বুধবার রাতে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে। মেঘনা ভিলেজ রিসোর্ট পার্ক ও স্থানীয়দের উদ্যোগে পহেলা বৈশাখ থেকে ৭ দিনব্যাপী মেলার আয়োজন করা হয়। মেলার দ্বিতীয় দিনে স্থানীয় দুপক্ষের মধ্যে জুয়া খেলার বোর্ড ও মেলায় প্রাধান্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

মোহনগঞ্জে আহত ১০

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা থেকে জানান, নেত্রকোনার মোহনগঞ্জে উপজেলার গাগলাজুর ইউনিয়নের মান্দারবাড়ি গ্রামে বুধবার রাত সাড়ে ৮টার দিকে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৭ জনকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।