২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড বিএনপির মুখের বুলি ॥ ও. কাদের


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ও নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন যদি সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের অনিয়ন্ত্রিত টাকার ব্যবহার বন্ধ করতে না পারে, তাহলে ভবিষ্যতে সৎ, যোগ্য ও ভাল মানুষ নির্বাচনে অংশ নিতে আগ্রহ হারিয়ে ফেলবে। তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচন অন্যান্য দেশের মতো দলীয় ভিত্তিতে হওয়া প্রয়োজন।

মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা সাইনবোর্ড এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক এবং যানবাহনের মোবাইল কোর্ট পরিচালনার কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক বিভাগ ও জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মন্ত্রী দুর্নীতির অভিযোগে সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী ইমাম হোসেন মজুমদারকে মৌখিকভাবে সতর্ক করেন।

তিনি আরও বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করার বিএনপির যে দাবি, এটা বিএনপির মুখের বুলি। অতীতে ৯টি সিটি কর্পোরেশন নির্বাচন হয়েছে। ওই সময়ও বিএনপি একই দাবি করেছিল। ৯টি সিটি কর্পোরেশন থেকে ৭টিতেই বিএনপি সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছে। এসব অভিযোগ অবান্তর। নির্বাচনকালীন প্রশাসন নির্বাচন কমিশনের অধীনে থাকে। এতে সরকার কোন হস্তক্ষেপ করছে না।

সম্পর্কিত:
পাতা থেকে: