১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তাবিথের ১২ দফা ইশতেহার ঘোষণা


স্টাফ রিপোর্টার ॥ নতুন প্রজন্ম, নতুন ঢাকা শ্লোগানকে সামনে রেখে ১২ দফা সেবাকে অগ্রাধিকার দিয়ে আদর্শ ঢাকা আন্দোলন ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

রাজধানীর তেজগাঁও লিংক রোডে তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণার প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এই ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে তাবিথ আউয়াল ঢাকা উত্তর সিটি করপোরেশনে নগরবাসীর খাদ্য, বাসস্থান, চিকিৎসা, শিক্ষা নিশ্চিতের ঘোষণা দেন। একই সঙ্গে তিনি যানজট নিরসন ও যানবাহন নিরসন, নগর পরিবেশ ব্যবস্থাপনা ও টেকসই উন্নয়ন, সামাজিক উন্নয়ন ও ব্যবস্থাপনা, আমোদ-প্রমোদ, চিত্ত বিনোদন ও জনস্বাস্থ্য, ডিজিটাল সেবা, জননিরাপত্তা, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও নগর প্রশাসনকে ঢেলে সাজানোর প্রতিশ্রুতি দেন।

এ সময় তাবিথ আউয়াল বলেন, ২৮ এপ্রিল নির্বাচনে জনগণের বিপুল সমর্থন পেয়ে বিজয়ী হয়ে যদি মেয়র নির্বাচিত হতে পারি, তাহলে ঢাকা সিটি করপোরেশন উত্তরকে একটি বাসযোগ্য আধুনিক সিটি হিসেবে গড়ে তুলতে নিজেকে নিবেদিত করব।

এ সময় মঞ্চে তার পাশে উপস্থিত ছিলেন আদর্শ ঢাকা আন্দোলনের আহবায়ক এমাজউদ্দিন আহমদ, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আদর্শ ঢাকা আন্দোলনের সদস্য সচিব শওকত মাহমুদ।