১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে তিন দিন বয়সী শিশুসহ পাঁচজনের লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পৃথক এলাকা থেকে এক নবজাতক ও এক শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ক্যান্টনমেন্ট থানাধীন কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে আনুমানিক তিন দিন বয়সী এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জনকণ্ঠকে বলেন, গত মঙ্গলবার হাসপাতালের তিন তলার গাইনি বিভাগের এক কোণায় টিস্যু পেপার দিয়ে মোড়ানো অবস্থায় বিকৃত চেহারার নবজাতক শিশুটি উদ্ধার করা হয়। হাসপাতালের চিকিৎসকরা নবজাতকের চিকিৎসা করেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে নবজাতকটির মৃত্যু হয়। বুধবার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাাঠানো হয়।

সোমবার রাত একটার দিকে উত্তরা পূর্ব থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে অজ্ঞাত আনুমানিক নয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার রাত বারোটার দিকে ফকিরাপুল কাঁচাবাজার গলির আবাসিক হোটেল মিডস্টার থেকে শাহাজালাল (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার হয়। মঙ্গলবার সকাল সাতটার দিকে মুগদা থানাধীন মান্ডার একটি বাড়ি থেকে জহিরুল ইসলাম খোরশেদ (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তার পিতার নাম মোয়োজ্জেম হোসেন।

মঙ্গলবার দুপুর বারোটার দিকে যাত্রাবাড়ী শনিরআখড়া বিশ্বরোডে রাস্তা সমান করার কাজে ব্যবহৃত রোলারের ধাক্কায় আল-আমিন (২৫) নামে এক ঢালাই শ্রমিকের মৃত্যু হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: