২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নেত্রকোনায় ধাওয়া পাল্টাধাওয়া ॥ মেলা পণ্ড


নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৫ এপ্রিল ॥ জেলা শহরের সাতপাই কলেজ মাঠে বৈশাখী মেলাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে স্থানীয় ছাত্র ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ৩৬ রাউণ্ড ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণআনে। পুলিশের গুলিতে রাজীব মিয়া (২৮) নামে এক পথচারী আহত হয়। রাজীব শহরের নাগড়া এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে কলেজ মাঠের বৈশাখী মেলা পণ্ড হয়ে যায়।

জানা গেছে, নববর্ষ উপলক্ষে ‘বর্ষবরণ উদযাপন পরিষদ’-এর ব্যানারে সাতপাই কলেজ মাঠে দু’দিনব্যাপী বৈশাখী মেলা আয়োজন করা হয়। মঙ্গলবার রাত ৯টার দিকে মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে মঞ্চে ওঠা নিয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেওয়ান জনি ও সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাব্বির খান প্রিন্সের (দু’জনই মেলা কমিটির যুগ্ম-আহ্বায়ক) সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে দুই পক্ষ রামদা, রড ও লাঠিসোঁটা নিয়ে বিভিন্ন রাস্তায় অবস্থান নেয় এবং ধাওয়া-পাল্টাধাওয়া করতে থাকে। তারা মেলায় বসা কয়েকটি দোকানপাটও গুঁড়িয়ে দেয়।

এ সময় সাতপাই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। মেলার দর্শকরা ভয়ে-আতঙ্কে দিগি¦দিক ছুটতে থাকে। খবর পেয়ে পুলিশ মুহুর্মুহু ফাঁকা গুলি করে পরিস্থিতি সামাল দেয়। এ সময় পুলিশের গুলিতে রাজীব মিয়া নামে এক পথচারী আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশালে সংঘর্ষে যুবলীগ নেতাসহ আহত ৫

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, তুচ্ছ ঘটনার জের ধরে বুধবার বেলা এগারোটার দিকে দু’দফা হামলা ও সংঘর্ষে যুবলীগ নেতাসহ ৫ জন জখম হয়েছে। গুরুতর আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লায়।

মাগুরায় বিদ্যুত স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১৫ এপ্রিল ॥ সোমবার রাতে মাগুরার ছোট ব্রিজ এলাকায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে আলিম বিশ্বাস (১৯) নামে এক যুবনের মৃত্যু হয়েছে। সে উক্ত গ্রামের অজিজুল বিশ্বাসের ছেলে। নিচু দিয়ে যাওয়া বিদ্যুত লাইনের তারে স্পর্শ লাগলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।