২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঢাকা দক্ষিণ ও চট্টগ্রামে দুই মেয়র প্রার্থীকে জেএসডির সমর্থন


স্টাফ রিপোর্টার ॥ আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী আব্দুল খালেক ও চট্টগ্রামের মেয়র প্রার্থী শফিউল আলম খোকনকে সমর্থন দিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)।

রবিবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ সমর্থনের কথা জানান দলের সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, সন্ত্রাস, নিরাপত্তাহীনতা, যানজট দূরীকরণসহ নগরের সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতেই খালেক ও শফিউলকে সমর্থন দিচ্ছে জাতীয় সমাজতান্ত্রিক দল। গ্যাস, বিদ্যুত ও পানি সমস্যার সমাধান এবং আধুনিক সবুজ নগরী গড়ে তুলতে সিটি করপোরেশনের ঔপনিবেশিক আদলের ব্যবস্থাপনার পরিবর্তন করে মেট্রোপলিটন সরকার গড়ে তুলতে তারা প্রতিশ্রুতিবদ্ধ। ঢাকা মহানগরী উত্তরের জন্যও একজন মেয়র প্রার্থীকে জাতীয় সমাজতান্ত্রিক দলের পক্ষ থেকে সমর্থন দেয়া হবে বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দলটির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন। লিখিত বক্তব্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নির্বাচনকে কালো টাকা ও পেশী শক্তির প্রভাবমুক্ত রাখা, গণমাধ্যমে সব প্রার্থীর প্রচারের সমান সুযোগ থাকা, নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে বাধ্য করাসহ কয়েক দফা দাবি উপস্থাপন করা হয়।