২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শিক্ষামন্ত্রীকে হত্যার হুমকি


স্টাফ রিপোর্টার ॥ মোবাইল ফোনে মেসেজ পাঠিয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে হত্যার হুমকি দেয়া হয়েছে। কে বা কারা এই হুমকি দিয়েছে তা জানা যায়নি। তবে হত্যার হুমকির অভিযোগে শিক্ষামন্ত্রীর পক্ষে রমনা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জনকণ্ঠকে জানান, শিক্ষামন্ত্রীকে হত্যার হুমকির ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। ডিবি পুলিশও জিডির বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। দ্রুত অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে।

রবিবার শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব সুবোধ চন্দ্র ঢালী জানান, অবৈধভাবে পরীক্ষার খাতায় নম্বর বাড়িয়ে দেয়া, ভুয়া চিকিৎসক তৈরিসহ কয়েকটি বিষয়ে অভিযোগ করা হয় ওই এসএমএসে। এসএমএসে আরও বলা হয়, শিক্ষামন্ত্রীকে যেখানে পাওয়া যাবে সেখানেই হত্যা করা হবে। শিক্ষামন্ত্রীর স্ত্রী ও সন্তানদের ওপরও হামলার হুমকি দেয়া হয়েছে বলে জানান উপ-সচিব সুবোধ চন্দ্র ঢালী। তিনি বলেন, তিনদিন আগে শিক্ষামন্ত্রীকে ফোনে মেসেজ পাঠিয়ে এই হত্যার হুমকি দেয়া হয়। এরপর গত বৃহস্পতিবার রাজধানীর রমনা থানায় একটি জিডি (নম্বর ৮১৭) করা হয়। উল্লেখ্য, রাজধানীর একটি হাসপাতালে চোখের ছানি অপারেশনের পর শিক্ষামন্ত্রী বর্তমানে হেয়ার রোডের বাসায় অবস্থান করছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: