২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আনিসুল হকের প্রতি পোশাক খাতের শীর্ষ তিন সংগঠনের সমর্থন


আনিসুল হকের প্রতি পোশাক খাতের শীর্ষ তিন সংগঠনের সমর্থন

অর্থনৈতিক রিপোর্টার ॥ আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তরের মেয়রপ্রার্থী বিজিএমইএ ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আনিসুল হককে পূর্ণ সমর্থন দিয়েছে পোশাক খাতের শীর্ষ তিন সংগঠন।

রোববার দুপুরে মহাখালী রাওয়া ক্লাবে বিজিএমইএ, বিকেএমইএ ও বিটিএমইএ‘র নেতারা এক মতবিনিময় সভায় এ সমর্থনের কথা জানান। একই সঙ্গে তারা আনিসুল হকের জন্য ভোট প্রার্থনা করেন। পোশাক খাতের শীর্ষ তিন সংগঠন যৌথভাবে এ সভার আয়োজন করে।

বিজিএমইএ সভাপতি আতিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-বিজিএমইএ’র সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ সাবেক সভাপতি আনোয়ারুল আলম চৌধুরী ও সালাম মুর্শেদী, বিজিএমইএ সহসভাপতি মোঃ শহিদুল্লাহ আজিম, এমএ মান্নান কচি, ঢাকা চেম্বারের সাবেক সভাপতি আসিফ ইব্রাহিম, বিটিএমইএ সহসভাপতি ফজলুল হক, বিজিএমইএ সাবেক সহসভাপতি ছিদ্দিকুর রহমান,হ্যান্ডস গার্মেন্টেস’র ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, বিপিজিএমইএ’র সভাপতি ও এফবিসিসিআই’র সিনিয়র ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

২৮ এপ্রিল ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচন। ঢাকা উত্তর সির্টি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হক।

#