২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মানবিক ঢাকা গড়ে তুলবো--আনিসুল হক


স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক বলেছেন, ঢাকার যে সমস্যা তা চিহ্নিত করে আমরা বাসযোগ্য ঢাকা গড়ে তুলবো। নগর বিনির্মাণে আমাদের দর্শন হচ্ছে গরিব, ধনী সকলের জন্য মানবিক এক ঢাকা। যেখানে নাগরিক মর্যাদা প্রতিষ্ঠিত হবে সবকিছুর ওপরে। মানুষের অধিকার থাকবে সুরক্ষিত। পরিচ্ছন্ন, সবুজ, আলোকিত ও মানবিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। নির্বাচনী ইশতেহারে প্রকাশের সময় তিনি এসব কথা বলেন।

শনিবার রাজধানীর খিলখেত নিকুঞ্জে অবস্থিত লোটাস কামাল টাওয়ারে নিজের নির্বাচনী অফিসে এক সাংবাদিক সম্মেলনে নির্বাচনী ইশতেহারে প্রকাশ করেছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, ব্যবসায়ী নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান, সংরক্ষিত আসনের এমপি তারানা হালিম।

আনিসুল হক আরো বলেন, শহরের প্রতি মালিকানাবোধ শহরকে পরিবার বা বাড়ির মত করে দেখতে পারাটা আমার কাছে খুবই জরুরি। আমি এভাবেই ভাবি। আর ভাবি বলেই ঢাকা আমার কাছে আলাদা বিষয় নয়। আমি-আপনি-আমরাই ঢাকা। ঢাকাকে গড়ে তোলার জন্য প্রয়োজন সুষ্ঠু পরিকল্পনা ও সঠিক নেতৃত্ব।