২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক ও চালক নিহত, আহত ২০


জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লী চিকিৎসক, ঈশ্বরদীতে ট্রলি উল্টে চালক নিহত হয়েছে। এছাড়া মাওয়া মহাসড়কে বাস দুর্ঘটনায় আহত ২০। খবর স্টাফ রিপোর্টারদের পাঠানোÑ

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম-রংপুর সড়কের ছিনাই বাজারে ট্রাকের নিচে চাপা পড়ে পল্লী চিকিৎসক মানিক (৪৫) নিহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় তার মেয়েকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিক্ষুব্ধ জনতা ট্রাকটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা সাড়ে ১১টার দিকে ছিনাই বড়গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক মানিক মিয়া তার স্ত্রী মেরিনা (৩৮) ও মেয়ে মিতুকে (১১) নিয়ে ছিনাই বাজারে আসার সময় রংপুরগামী একটি ট্রাক (নম্বর ঢাকা মেট্রো-১১-৫০৭৮) তাদের চাপা দেয়। ঘটনাস্থলে মানিক নিহত হন। আহত হয় তার মেয়ে মিতু।

ঈশ্বরদী ॥ ঈশ্বরদীর-মোকারামপুর রোডে শুক্রবার সকালে ইট বোঝায় পাওয়ার টলি উল্টে সৃষ্ট সড়ক দুর্র্ঘটনায় চালক রাজু (২৫) নিহত হয়েছেন। সে ঈশ্বরদী পৌর এলাকার ভুতেরগাড়ির ইউনুছ আলীর ছেলে।

জানা যায়, সকালে পার্শ্ববর্তী মোকারামপুরের একটি ইটভাঁটি থেকে পাওয়ার টলিযোগে চালক রাজু ইট নিয়ে আসার পথে ঈশ্বরদী-মোকারামপুর সড়কে পাওয়ার ট্রলি উল্টে ইটের নিচে চাপা পড়ে।

মুন্সীগঞ্জ ॥ শুক্রবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের শিমুলিয়া ঘাটের কাছে শিমুলিয়া টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে গেলে ২০ যাত্রী আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

মাওয়া ফাঁড়ির সার্জেন্ট শাহাদাৎ হোসেন জানান, মাদারীপুর থেকে ছেড়ে আসা সোনালী এক্সপ্রেসের বাসটি ফেরি পার হয়ে শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে গিয়ে অদূরের টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছে। বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।