১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাটোরে নৈশপ্রহরীকে গুলি করে হত্যা


সংবাদদাতা, নাটোর, ৭ এপ্রিল ॥ নাটোরে বাড়ি থেকে ডেকে নিয়ে নৈশপ্রহরীকে গুলি করে এবং অপর এক কিশোরকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া মৌলভীবাজারে শ্রীমঙ্গল ও কক্সবাজারের উখিয়ায় খুন হয়েছেন দুইজন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার। পুলিশ জানায়, সোমবার রাত ১টার দিকে বড়াইগ্রাম উপজেলার বাহিমালি গ্রামের নৈশপ্রহরী মোতালেব শেখের দরজায় গিয়ে ডাকাডাকি করে দুর্বৃত্তরা। মোতালেব দরজা খোলামাত্র তাকে লক্ষ্য করে পর পর দুই রাউন্ড গুলি করে পিস্তলটি সেখানেই ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তার লাশ উদ্ধার করে। নিহত মোতালেব স্থানীয় পাটোয়ারী ক্লিনিকের নাইট গার্ড।

অপরদিকে মঙ্গলবার সকালে সদর উপজেলার পাইকেরদোল বালিকা বিদ্যালয়ের পাশে সাজেদুল ইসলাম (১৪) নামে এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মৌলভীবাজার ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলের হবিগঞ্জ রোডের উত্তরশুর এলাকায় নির্মাণাধীন একটি ভবনের কেয়ারটেকারকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা।

পুুলিশ জানায়, মঙ্গলবার ভোরে কতিপয় দুর্বৃত্ত শ্রীমঙ্গলের বিশিষ্ট ব্যবসায়ী সুলতান মোহাম্মদ ইদ্রিছ লেদুর নির্মাণাধীন ভবনের পেছনের একটি পুকুরপাড়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ফেলে রাখে। ঘটনাস্থলে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে। সকালে রেস্ট হাউস কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রতিষ্ঠানের দুই পাহারাদার ও এক নির্মাণ শ্রমিককে আটক করছে পুলিশ। নিহত আইয়ুব আলীর বাড়ি হবিগঞ্জের আদ্য পাশা গ্রামে।

কক্সবাজার ॥ জেলার উখিয়া পূর্ব হলদিয়া খেওয়াছড়ি গ্রামে পাষ- ছেলে ও পুত্রবধূ নির্মমভাবে পিটিয়ে ও শ্বাসরোধ করে বয়োবৃদ্ধ মা ছকিনা খাতুনকে (৬৫) হত্যা করেছে। মার কাছ থেকে হাওলাত নেয়া টাকা ফেরত চাওয়ায় ক্ষিপ্ত হয়ে মাকে খুন করেছে ছেলে ইউছুপ মিয়া।