২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

তরুণকে আটকে রেখে টাকা নেয়ার অভিযোগ


নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর ॥ ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক নজরুল ইসলামের বিরুদ্ধে সুজন মাহমুদ (২৬) নামে এক তরুণকে অস্ত্র মামলার ভয় দেখিয়ে রাতভর থানা হাজতে আটকে রেখে চার হাজার টাকা নেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। রবিবার বিকেলে বিচার দাবি করে ফরিদপুরের পুলিশ সুপারের দফতর ও ফরিদপুর প্রেসক্লাবে তিনি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এসআই নজরুল ইসলাম টাকা নেয়ার অভিযোগ অস্বীকার করে বলেছেন, ওই যুবককের কাছ থেকে কোন টাকা নেয়া হয়নি। এক লিখিত অভিযোগে সুজন মাহমুদ জানান, শনিবার রাতে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে আসার পথে হাজী শরীয়তউল্লাহ বাজারের সামনে কোতোয়ালি থানার এসআই নজরুল ইসলাম তাকে আটক করে থানা হাজতে আটকে রেখে তার কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন।

কালকিনিতে পরিবারের সবাইকে অচেতন করে মালামাল লুট

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ৬ এপ্রিল ॥ মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ সাহেবরামপুর গ্রামে রাতের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে একই পরিবারের ৩ জনকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল সেটসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে অজ্ঞান পার্টি চক্র। গত রবিবার রাতে সাইফুল শরিফের বাড়িতে এ ঘটনা ঘটে এবং এতে অচেতন আমেনা বেগম (৬৫), আফসারণ বেগম (৯০) ও সুরভী বেগম (২৫)কে গৌরনদীর আশুকাঠি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লায় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ রবিবার রাতে ফতুল্লা থানার পঞ্চবটি এলাকা থেকে একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও একটি ছোরাসহ তালিকাভুক্ত সন্ত্রাসী ও সংঘবদ্ধ তেল চোর চক্রের হোতা শাহীন ওরফে চুষনি শাহীনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৬ এপ্রিল ॥ মহম্মদপুর উপজেলার অসুস্থ মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য উপজেলা পরিষদের চেক প্রদান, ভারতীয় হাইকমিশন থেকে বৃত্তিপ্রাপ্ত মুক্তিযোদ্ধার সন্তানদের ও মুক্তিযোদ্ধা কমান্ডের সদস্যদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে মহম্মদপুর উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধা সংসদ, মহম্মদপুর ইউনিট কমান্ড অনুষ্ঠানের আয়োজন করে। মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ, মাগুরা জেলা ইউনিট কমান্ডার মোল্যা নবুয়ত আলী।

দুর্যোগ মোকাবেলায় প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামে তিন দিনব্যাপী দুর্যোগ ও ঝুঁকি মোকাবেলায় নারীর অংশগ্রহণ শীর্ষক প্রশিক্ষণ শুরু হয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলা অডিটরিয়ামে সোমবার সকালে এ কর্মশালা শুরু হয়। কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক এবিএম আজাদ। জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা কাওসার পাভীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, নীলফামারী জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা নুরন্নাহার বেগম, গাইবান্ধা জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুন প্রমুখ।