২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সিটি নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হবে ॥ নাসিম


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে এখন স্বাভাবিক অবস্থা বিরাজ করছে। যানবাহন চলছে, ব্যবসাপ্রতিষ্ঠান খোলা থাকছে। পেট্রোলবোমার আতঙ্ক কেটে গেছে। বাংলার জনগণ ভয়কে জয় করেছে। জনগণ ২০ দলের ডাকা হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। রবিবার যশোর মেডিক্যাল কলেজের নির্মাণাধীন ভবন পরিদর্শনে এসে তিনি একথা বলেন। আসন্ন সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হবে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম আরও বলেন, নির্বাচন কমিশন এ ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ। এর আগেও সিটি কর্পোরেশনসহ বিভিন্ন নির্বাচন হয়েছে। সেগুলো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। সরকারী দল কোথাও হস্তক্ষেপ করেনি, এবারও করবে না। ঢাকা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হবে। জনগণ যে রায় দেবে সবাই সেটা মেনে নেবে।

মেডিক্যাল কলেজ ভবন পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, কাজী নাবিল আহম্মেদ এমপি, যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, যশোর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ এএইচএম মাহাবুব উল মওলা চৌধুরী, যশোর ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শ্যামল কৃষ্ণ সাহা।

বিএনপি-জামায়াত জোটকে উল্লেখ করে মন্ত্রী বলেন, হরতাল-অবরোধের নামে তারাই পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করছে। কিন্তু তাদের নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা ব্যর্থ হয়েছে। মন্ত্রী আরও উল্লেখ করেন, নাশকতা-সহিংসতার জন্য কারও বিরুদ্ধে যদি অভিযোগ থাকে তাহলে মামলা হবে, আইনগত ব্যবস্থা নেয়া হবে। এর সঙ্গে সিটি কর্পোরেশন নির্বাচনের কোন সম্পর্ক নেই। পরে মন্ত্রী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন এবং স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: