২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফতুল্লায় ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দুই গ্রুপের গোলাগুলি ॥ আটক ৪


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় একটি রফতানিমুখী গার্মেন্টসের ঝুটের ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলি হয়েছে। রবিবার বিকেলে ফতুল্লার কেতাবনগর এলাকায় মাস্টার গার্মেন্টসের বাইরে গোলাগুলির এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পয়েন্ট টু টু বোরের একটি তাজা বুলেট উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চার যুবককে আটক করে। তবে আটকরা নিজেদের ঘটনাস্থলের পাশের একটি গার্মেন্টসের শ্রমিক বলে দাবি করে। ঝুট নিয়ে গোলাগুলির

ঘটনার পর ওই এলাকার অন্য গার্মেন্টসের মালিকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এর আগে শনিবার রাতে কেতাবনগরের পাশের এলাকা গাবতলীতে অবস্থিত বিকেএমইএর পরিচালক জাকারিয়া মঞ্জুর মালিকানাধীন গার্মেন্টসের ঝুট না দেয়ার কারণে হামলা চালিয়ে ভাংচুর করা হয়।

এলাকাবাসী জানায়, রবিবার দুপুরে কেতাবনগর এলাকায় অবস্থিত আবদুল লতিফের মালিকানাধীন মাস্টার গার্মেন্টসের ঝুট নামানোকে কেন্দ্র করে মাসদাইর এলাকার ছোট মিজান ও বড় মিজান গ্রুপের নূরা ও সেলিম গ্রুপ এবং প্রতিপক্ষ নাসির ও রুহুল গ্রুপ এক যুবলীগ নেতার ভাইয়ের মধ্যস্থতায় নিজেদের মধ্যে সমঝোতায় বসে। এ গার্মেন্টসের ঝুট নামানোকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। কিন্তু উভয়পক্ষ ঝুট নেয়ার ব্যাপারে অনড় থাকায় সমঝোতা বৈঠক ভেস্তে যায়। একপর্যায়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সময় উভয়পক্ষ প্রকাশ্যে অস্ত্রহাতে গোলাগুলিতে লিপ্ত হয়। সংঘর্ষে ১০-১২ রাউন্ড গুলির শব্দ শোনা যায় বলে স্থানীয়রা জানান।

ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান খান বলেন, ঘটনাস্থল থেকে এক রাউন্ড তাজা গুলি উদ্ধার ও চার যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলো হারুন, রাসেল, রহমান ও রাজিব। তবে যুবকদের দাবি, তারা ঘটনাস্থলের পাশের একটি গার্মেন্টসের শ্রমিক। তাদের পরিচয় যাচাই-বাছাই করা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: