১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জুভেন্টাস, রোমা, মিলানের জয়


স্পোর্টস রিপোর্টার ॥ ইতালিয়ান সিরি এ লীগে জয় পেয়েছে জুভেন্টাস, রোমা ও এসি মিলান। আর ড্র করেছে ইন্টার মিলান। শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে জুভেন্টাস ২-০ গোলে ইম্পোলিকে, রোমা ১-০ গোলে নেপোলিকে ও এসি মিলান ২-১ গোলে পরাজিত করে পালের্মোকে। পার্মার সঙ্গে ১-১ গোলে ড্র করে ইন্টার মিলান।

এই জয়ে শিরোপার পথে আরেক ধাপ এগিয়েছে জুভেন্টাস। ২৯ ম্যাচ শেষে বর্তমান চ্যাম্পিয়নদের ভা-ারে জমা ৭০ পয়েন্ট। জুভদের চেয়ে অনেক পিছিয়ে থাকা রোমার পয়েন্ট ৫৬। ঘরের মাঠে শুরু থেকে প্রাধান্য ধরে রেখে খেললেও কার্লোস তেভেজের গোলে এগিয়ে যেতে জুভেন্টাসকে ৪৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। লীগে ১৭ গোল করে গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। ম্যাচের ৯০ মিনিটে তেভেজের শট ঠিকভাবে বিপদমুক্ত করতে পারেননি ইম্পোলির গোলরক্ষক। ফিরতি শটে গোল করেন তেভেজের স্বদেশী রবার্তো পেরেইরা। নেপোলির বিরুদ্ধে ঘরের মাঠে ম্যাচের ২৫ মিনিটে রোমার হয়ে এক গোলটি করেন মিরালেম পিয়ানিচ। ইতালির মিডফিল্ডার আলেসান্দ্রো ফ্লোরেন্সির পাস পেয়ে ডি বক্সের মধ্যে ডান পায়ের শটে বল জালে জড়ান বসনিয়ার এই মিডফিল্ডার।

পালের্মোর মাঠে ম্যাচের ৩৭ মিনিটে ইতালির মিডফিল্ডার আলেসিও চের্সির গোলে এগিয়ে যায় অতিথি মিলান। কিন্তু ৭২ মিনিটে স্বাগতিকদের আর্জেন্টাইন স্ট্রাইকার পাউলো দিবালা গোল পরিশোধ করে দিলে জমে ওঠে লড়াই। তবে ৮৩ মিনিটে ফরাসী মিডফিল্ডার জেরেমি মেনেজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মিলান।

মহিলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষণ ক্যাম্প

জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৪ থেকে ১৭ এপ্রিল দুই সপ্তাহব্যাপী আবাসিক জুডো এবং হ্যান্ডবল প্রশিক্ষণ ক্যাম্প-২০১৫ ধানম-ির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয়েছে। প্রশিক্ষণ ক্যাম্পে বিভিন্ন জেলা থেকে ৪০ প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে।Ñ বিজ্ঞপ্তি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: