২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নবজাতক, এসএসসি পরীক্ষার্থী, নারী ও যুবকের লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার বিকেল ও রবিবার তিন জেলায় তিন লাশ উদ্ধার হয়েছে। বরিশালে নবজাতক নওগাঁয় এসএসসি পরীক্ষার্থী ও পার্বতীপুরে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠায়। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরিশাল ॥ জেলার বাকেরগঞ্জ উপজেলার হলতা গ্রামের রাস্তার পাশ থেকে রবিবার দুপুরে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সিলেট ॥ রবিবার দুপুরে নগরীর পুরাতন হাসপাতাল সড়কের রাস্তার পাশের ড্রেন থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সেখান থেকে নিহত যুবকের ব্যবহৃত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম রাহুল আহমদ। তার বাড়ি বরিশালে।

নওগাঁ ॥ শনিবার বিকেলে নওগাঁ শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন পুকুর থেকে রবিউল ইসলাম নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিউল নওগাঁ সদর উপজেলার রজাকপুর মহল্লার ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফার ছেলে। সে এবার শহরের কেডি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। রবিউলের পিতা জানান চিকিৎসার জন্য পরিবারের সদস্যরা ঢাকায় অবস্থান করছে। সে কারণে রবিউল শহরের এক বন্ধুর বাসা থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

পার্বতীপুর ॥ পার্বতীপুরে অজ্ঞাতনামা মহিলার লাশ পুলিশ উদ্ধার করেছে। রবিবার ভোরে পথচারীরা বড়পুকুরিয়া তাপ বিদ্যুত কেন্দ্র সংলগ্ন রজনীগন্ধা মোড় থেকে ৫০ গজ দূরে ধানক্ষেতে অজ্ঞাতনামা মহিলার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।