১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাশকতা মামলার আসামি


নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৩ এপ্রিল ॥ গাইবান্ধা জেলা কারাগারের হাজতি আলিম পরীক্ষার্থী শাহারুল ইসলাম (২২) শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে মারা গেছেন। তিনি সন্ত্রাস ও নাশকতার অভিযোগে দায়েরকৃত মামলার আসামি ছিলেন। শাহারুল ইসলাম গোবিন্দগঞ্জ উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের রাঘবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। কারাগার থেকে তিনি এবার আলিম পরীক্ষা দিচ্ছিলেন।

জানা গেছে, ৮ ফেব্রুয়ারি বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলা সদরের বুজরুক বোয়ালিয়া এলাকার একটি মেস থেকে অপর চারজন সহযোগীসহ শিবিরকর্মী হিসেবে তাকে গ্রেফতার করা হয়। তাদের কাছে বেশ কিছু রেলের পাথর ও জেহাদী বই পাওয়া যায়। নাশকতা ও সন্ত্রাস দমন আইনে গ্রেফতার হয়ে দুই প্রায় মাস ধরে জেলহাজতে অবস্থান করছেন শাহারুল ইসলাম।

শুক্রবার ভোরে ফজরের নামাজ আদায়ের পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কারাগারের জেলার মোঃ মাসুদুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শাহারুলের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।