১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ছাত্রদল নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান শিশুসহ নিহত চার


ছাত্রদল নেতা নিহত, কুড়িগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের চিনকি আস্তানা এলাকায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। নিহতের নাম এনায়েত উল্ল্যাহ প্রকাশ সাবমিয়া চেয়ারম্যান (৭৫)। তিনি উপজেলার ৩নং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। জানা গেছে, শুক্রবার সকাল ৯টার সময় মীরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন চিনকি আস্তানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক সাবমিয়া চেয়ারম্যানকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু ঘটে।

ঝিনাইদহ ॥ সদর উপজেলার বিষয়খালী বাজারের পাশে শুক্রবার বিকেলে সড়ক দুর্ঘটনায় সোহরাব হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সে সময় আরও ২ আরোহী আহত হয়েছে। নিহত সোহরাব হোসেনের বাড়ি ঝিনাইদহ শহরতলী কালিকাপুর গ্রামে।

যশোর ॥ শুক্রবার সকালে যশোর-ঝিনাইদহ সড়কের বারবাজারে দুর্ঘটনায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সম্পাদক সেলিম জোয়ার্দার ওরফে শিমুল (৩০) গুরুতর আহত হয়েছেন। তার ডান পায়ের হাঁটুর নিচের অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম ॥ পৌরসভার ময়লাবাহী ট্রাকে পিষ্ট হয়ে সৌরভ (দেড় বছর) নামে এক শিশু নিহত হয়েছে। বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকের চালক মিঠু মিয়াকে (৪০) মারধর করে আটক করে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।