২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে স্বেচ্ছাসেবক দল-পুলিশ সংঘর্ষ আহত ৬


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বৃহস্পতিবার বেলা পৌনে ২ টার দিকে সিলেট নগরীর বারুতখানায় পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীর সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশ গুলি ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এ সময় ৬ জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে।

স্বেচ্ছাসেবক দলের নেতারা জানান, ২০ দলীয় জোটের ডাকা আন্দোলন কর্মসূচীর অংশ হিসেবে ঘটনার সময় বারুতখানা থেকে মিছিল বের করেন তারা। মিছিলটি জিন্দাবাজারের দিকে কিছুদূর অগ্রসর হওয়ার পর বিপরীত দিক থেকে একটি পুলিশের ভ্যান আসে। ভ্যানটি বারুতখানা পয়েন্টে গিয়ে থামে। এরপরই বারুতখানা পয়েন্ট থেকে পুলিশ সদস্যরা পেছন থেকে মিছিলে গুলি চালায়। তবে পুলিশ জানিয়েছে, ঝটিকা মিছিল থেকে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা পুলিশের ওপর হামলার চেষ্টা চালায়। এসময় পুলিশ ১০ রাউন্ড গুলি ছুড়ে এবং ৩ জনকে আটক করে।

রূপগঞ্জে হামলা, ভাংচুর ॥ আহত ৩

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২এপ্রিল ॥ সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় আশালয় নামে এক আবাসন কোম্পানিতে হামলা ও ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা নিরাপত্তাকর্মীসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সুরিয়াবো এলাকায় ঘটে এ ঘটনা।

কোম্পানির আঞ্চলিক কার্যালয়ের সুপারভাইজর ওমর আলী জানান, গত কয়েকদিন ধরে সুরিয়াবো এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী আওলাদ হোসেন, পিনু মিয়া, আবু কালাম, জমির আলী, সিপনসহ তাদের বাহিনী এক লাখ টাকা চাদা দাবি করে আসছে। বৃহস্পতিবার দুপুরে সন্ত্রাসীরা কার্যালয়ে এসে আবারও চাঁদার টাকা দাবি করে।

পাঁচ দিনেও খোঁজ মেলেনি যুবলীগ কর্মীর

পুলিশ পরিচয়ে অপহরণ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২ এপ্রিল ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মাগুরী গ্রাম থেকে যুবলীগ কর্মী নুরুল আমিনকে তুলে নেয়ার পাঁচদিনেও তার সন্ধান মেলেনি। রবিবার (২৯ মার্চ) সকালে বাড়ি থেকে তাকে পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়েছে বলে পরিবারের অভিযোগ। এরপর মোবাইল ফোনে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওই যুবলীগকর্মীর স্ত্রী শিরিন আক্তার এসব অভিযোগ তোলেন। তবে পুলিশ অভিযোগ অস্বীকার করে বলছে, এ বিষয়ে তারা খোঁজখবর নিচ্ছেন।

লিখিত বক্তব্যে নুরুল আমিনের স্ত্রী শিরিন আক্তার জানান, সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের দক্ষিণ মাগুরী গ্রামের বাড়ি থেকে রবিবার পুলিশ পরিচয়ে ৭-৮ ব্যক্তি প্রকাশ্যে নুরুল আমিনকে মাইক্রোবাসে তুলে নেয়। এসময় তাদের মধ্যে তিনজনের গায়ে আনসার বাহিনীর পোশাক ছিল। অন্যদের হাতে অস্ত্র ছিল। এরপর রাতে চন্দ্রগঞ্জ, সদর থানা ও ডিবি কার্যালয়ে খোঁজ নিলেও কেউ আটকের বিষয়টি স্বীকার করেনি।

রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা, আটক ১

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২ এপ্রিল ॥ ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আইয়ুব আলী নামে এক ব্যক্তিকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এসময় তার তিন সহযোগী পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ডিবি পরিচয়ে ছিনতাই কাজে ব্যবহৃত গাড়ি ও হ্যান্ডকাফ উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার তারাবো পৌরসভার দিঘীবরাবো এলাকায় ঘটে এ ঘটনা।

মৌলভীবাজারে বাস উল্টে নিহত দুই আহত ২০

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার, ২ এপ্রিল ॥ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুরে যাত্রীবাহী একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে দুইজন নিহত ২০ জন আহত হয়। হতাহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

নাটোরে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

সংবাদদাতা, নাটোর, ২ এপ্রিল ॥ বাগাতিপাড়ায় বৃহস্পতিবার দুপুরে রান্নার সময় শাড়িতে আগুন ধরে মিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত মিনা বেগম বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি গ্রামের আতাহার প্রামানিকের স্ত্রী। তিনি এক ছেলে ও তিন কন্যার জননী।