২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বগুড়ায় মা মেয়েকে টাঙ্গাইলে ছেলের হাতে মা, গাজীপুরে এক ব্যক্তিকে কুপিয়ে খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ বগুড়ায় মা মেয়ে, টাঙ্গাইলে ছেলের হাতে মা ও গাজীপুরে প্রতিপক্ষ এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে। এছাড়া নারায়ণগঞ্জে স্কুলছাত্র ও চাঁপাইনবাবগঞ্জে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বগুড়া ॥ বগুড়ার ধুনটের নিমগাছি এলাকায় রবিবার রাতে এক মা তার কন্যাকে হত্যা করেছে। এলাকাবাসী জানায়, গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ফাহমিদা খাতুন (২৫) তার ৮ মাসের কন্যা সুলতানা খাতুনকে নিয়ে রাতে ঘুমাতে যায়। রাত ১০ টার দিকে হঠাৎ মা ফাহমিদা কন্যা সুলতানাকে এলাপাথাড়ি কোপাতে থাকে। কিছুক্ষণের মধ্যে কন্যা মারা যায়। ঘটনার দিনে স্বামী আনোয়ার বাড়ির বাইরে কাজে গিয়েছিল। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ফাহমিদাকে গ্রেফতার করেছে।

টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের গোপালপুরে ছেলের হাতে মা খুন হয়েছে। সোমবার দুপুরে গোপালপুর উপজেলার নগদা সিমলা ইউনিয়নের জোতগোপাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম জমিলা বেগম (৫০)।

গোপালপুর থানার (ওসি) জহিরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে নুরুল ইসলামের ছেলে আশরাফুল তার মা জমিলা বেগমকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় গ্রামবাসী ও আত্মীয়স্বজন আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

গাজীপুর ॥ কালিয়াকৈরে হাত-পা বেঁধে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা। তার নাম সিরাজুল ইসলাম (৩২)। সে কালিয়াকৈর উপজেলার পূর্বসফিপুর এলাকার মোঃ হাসমত সর্দারের ছেলে। পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা সিরাজুল ইসলামকে হাত-পা বেঁধে রবিবার রাতে এলোপাতাড়ি কুপিয়ে তার বাড়ির পাশে ফেলে যায়। এতে মাথা, হাত ও পায়ে জখমপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নারায়ণগঞ্জ ॥ শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র মাহীমের (৮) লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। সোমবার সকালে শহরের সৈয়দপুর আলামিননগর কড়ইতলার শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মাহীম সৈয়দপুর এলাকার মোঃ জনি মিয়ার ছেলে এবং স্থানীয় হাজী শামসুন্নাহার আইডিয়াল স্কুলের ২য় শ্রেণীর ছাত্র।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শিবগঞ্জ উপজেলার ধাইনগর এলাকায় মহানন্দা নদী থেকে সোমবার সকালে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর বলিহারপুর গ্রামের নাইমুল ইসলামের ছেলে আব্দুর রাকিব বাবু (৩৫)।