২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত আবু সালামকে বাঁচাতে সহায়তা দিন


স্টাফ রিপোর্টার ॥ মাত্র ছয় থেকে সাত লাখ টাকা হলেই বাঁচতে পারেন দিনমজুর আবু সালাম। ধরতে পারেন পরিবারের হাল। সবাইকে নিয়ে শান্তিতে কাটাতে পারেন বাকি জীবন। কিন্তু নিজের চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থ তাঁর হাতে নেই। অথচ টাকা না পেলে সন্তানসহ পরিবারের সদস্যদের ভবিষ্যত অনিশ্চিত। নিশ্চিত মৃত্যু বরণ করতে হবে তাকে। তিনি বাঁচতে চান। এজন্য সবার কাছে আর্থিক সহায্য চান অসহায় এই মানুষটি।

ঢাকার হাজারীবাগের ৬৬ নং ভাগলপুর লেনের বাসিন্দা আবু সালাম। দুই ছেলে ও এক মেয়ে নিয়ে কোন রকম দিনযাপন করেন তিনি। পেশা দিনমজুরি। বর্তমানে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। পরীক্ষা-নিরীক্ষার পর স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলেছেন, তাঁর একটি ভাল্ব অকার্যকর, রক্তনালী শুকিয়ে গেছে। গুরুতর অসুস্থ অবস্থায় সালাম বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজের কার্ডিয়াক সার্জারি বিভাগের ১০ নম্বর বেডে ডাঃ রেজওয়ানুল হক বুলবুলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, জরুরী ভিত্তিতে তাঁর অপারেশনের জন্য ছয় থেকে সাত লাখ টাকা প্রয়োজন। যা খরচ করা সালামের পরিবারের পক্ষে মোটেও সম্ভব নয়। ইতোমধ্যে চিকিৎসা ব্যয় মিটাতে গিয়ে সহায় সম্বল সবই শেষ করেছেন তিনি। এমন বাস্তবতায় প্রধানমন্ত্রীসহ দেশের সকল বিবেকবান মানুষের কাছে আর্থিক সাহায্য পাঠানোর অনুরোধ জানিয়েছেন আবু সালাম। সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ আবু সালাম, চলতি হিসাব নং-১৪৪৮০, জনতা ব্যাংক, নওয়াবগঞ্জ শাখা, লালবাগ, ঢাকা। মোবাইল-০১৭১২০২৪৫৭১, ০১৮১৪৮৫ ৮৯১৩।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: