১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুদক মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন জনকণ্ঠের সিটি এডিটর কাওসার রহমান


দুদক মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন জনকণ্ঠের সিটি এডিটর কাওসার রহমান

স্টাফ রিপোর্টার ॥ দুদক মিডিয়া এ্যাওয়ার্ড ২০১৫ পেলেন দৈনিক জনকণ্ঠের সিটি এডিটর কাওসার রহমান। তিনি প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন।

প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার পেয়েছেন নিউএজের স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান এবং তৃতীয় হয়েছেন বণিক বার্তার সানাউল্লাহ সাকি তনু।

এছাড়া ইলেকট্রনিক মিডিয়ার ক্ষেত্রে প্রথম হয়েছেন একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার পারভেজ নাদির রেজা, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন এবিসি রেডিওর স্টাফ রিপোর্টার শাহনাজ শারমীন ও একই মিডিয়ার সহকারী বার্তা সম্পাদক সুমীর কুমার দে।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের চতুর্থ দিনে রবিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় দুর্নীতি দমন কমিশনের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদান করেন দুদুক চেয়ারম্যান এম বদিউজ্জামান। এ সময় দুদক কমিশনার (অনুসন্ধান) ড. নাসিরউদ্দিন আহমেদ ও কমিশনার (তদন্ত) মোঃ সাহাবুদ্দিন চুপ্পু, বিচারকমন্ডলীর চেয়ারম্যান দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার এবং দুই সদস্য বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক শাহ আলমগীর ও বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুলসহ দুদকের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।