১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় কিশোর ও বৃদ্ধসহ নিহত চার ॥ আহত ২৩


জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজার, মাদারীপুর ও দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় কিশোর, যুবক ও বৃদ্ধসহ চারজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনাসহ মুন্সীগঞ্জ ও পটুয়াখালীতে পৃথক দুর্ঘটনায় আহত হয় ২৩ জন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

কক্সবাজার ॥ কক্সবাজারে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই বাইসাইকেল আরোহী নিহত ও তিনজন আহত হয়েছে। শনিবার দুপুর ১টায় চকরিয়া-মহেশখালী সংযোগ সড়কের সাহারবিল মাইজঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, চট্টগ্রাম থেকে মহেশখালী অভিমুখী শাহ আমিন চেয়ারকোচ দুই সাইকেলআরোহীকে ধাক্কা দেয়। এতে মাইজঘোনা এলাকার মৃত মোহাম্মদ কালুর পুত্র মনছুর আলম (১৭) ও দলিলুর রহমানের পুত্র ওবাইদুল ইসলাম ছোটন (১৪) ঘটনাস্থলেই মারা যান।

দামুড়হুদা ॥ দামুড়হুদা উপজেলার দুর্গাপুর কবরস্থানের কাছে স্থানীয় যানবাহন করিমন ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে শ্রী লাল দাস (২৩) নিহত হয়েছেন। তিনি উপজেলার কার্পাসডাঙ্গা কলেজপাড়ার সুনীল দাসের ছেলে। শুক্রবার রাত ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

শুক্রবার বিকেলে করিমনযোগে দুর্গাপুর গ্রামে যাওয়ার পথে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে শ্রী লাল দাসসহ ২ জন গুরুতর আহত হন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে শ্রী লাল দাসের মৃত্যু হয়।

মাদারীপুর ॥ মাদারীপুরের শিবচরে পাওয়ার টিলারের চাপায় মমিন শিকদার (৬৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত ওই বৃদ্ধ শিবচরের নিলখী ইউনিয়নের বাগমারা গ্রামের বাসিন্দা।

শনিবার বেলা ১১টার দিকে বাগমারা বাজারে রাস্তা পার হওয়ার সময় এক কৃষক পাওয়ার টিলারের চাপা পড়ে গুরুতর আহত হন। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে দুপুরে মারা যান তিনি।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে ইলিশ পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ ব্যক্তি আহত হয়েছে। এ সময় ইলিশ পরিবহনের একটি বাস এবং মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক খাদে পড়ে যায়। শনিবার বিকেলে কুচিয়ামোড়ায় এ ঘটনা ঘটে।

পটুয়াখালী ॥ পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের হেতালিয়া বাঁধঘাট এলাকায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৪ জন আহত হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে কুয়াকাটা থেকে বরিশালগামী যাত্রীবাহী বাস একটি অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিক্সায় থাকা ৩ যাত্রী ও অটোর ড্রাইভার গুরুত্বর আহত হন।