২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিমানবন্দর থানাধীন বলাকা ভবন এলাকা ও খিলক্ষেতের আব্দুল্লাহপুর থেকে পৃথক ঘটনায় দুই নারীর লাশ ‍উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

বিমানবন্দর থানাধীন বলাকা ভবনের উত্তর পাশ থেকে শাহনাজ বেগম (৩৫) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন।

থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, সকাল সাড়ে ১১টার দিকে ইটভাঙার মেশিন বহনকারী একটি পাওয়ার টিলার আব্দুল্লাহপুরে যাচ্ছিল। এ সময় পাওয়ার টিলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় টিলারে থাকা শ্রমিক শাহনাজ বেগম ঘটনাস্থলেই নিহত হন। শাহনাজের বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে এসআই জানান।

এ ছাড়া বাড্ডার ১৫ নম্বর রোডের পূর্বদিকের একটি বাসা থেকে গৃহবধূ শিরীনা আক্তারের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শিরীনা আক্তারের গ্রামের বাড়ি নরসিংদীর বেলাব থানায়। তার বাবা সিদ্দিক মিয়া। স্বামী সেলিমের সঙ্গে বাড্ডায় ভাড়াবাসায় থাকত শিরীনা।

প্রতিবেশীদের বরাত দিয়ে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার মণ্ডল থানান, সেলিম মাদকাসক্ত। গতরাতে তাদের ঝগড়া হয়। সকালে সেলিম প্রতিবেশীদের ডেকে জানায় তার বউ আত্মহত্যা করেছে। এসআই আরও জানান, শিরীনার গলায় দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য শিরীনার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্বামী সেলিমকেও এ ঘটনায় আটক করা হয়েছে।

শিরীনার ভাই আবুল কালাম অভিযোগ করে বলেন, তার বোনের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মাদক নিতে বাধা দেওয়ায় তার সেলিম তার বোনকে হত্যা করে লাশ সিলিং ফ্যানে ঝুলিয়ে রাখে।