১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গার্মেন্টসকর্মীর রহস্যজনক মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে লায়লী আক্তার (১৮) নামে এক গার্মেন্টসকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মিরপুরের উত্তর পীরেরবাগের ১০/১ নম্বর বাসায় বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

লায়লী আক্তার কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার কালিম গ্রামের শাহাদত আলমের মেয়ে। মিরপুরের ওই বাসায় বোনসহ ভাড়া থাকতেন তিনি।

লায়লীর বড় বোন মিনা আক্তার জানান, তারা সবাই একসঙ্গে ওই বাসায় ভাড়া থাকেন। তার বোন লায়লী আক্তার শেওড়াপাড়ার একটি গার্মেন্টসে চাকরি করেন। ২৬ মার্চ ছুটি থাকায় লায়লী ঘুরতে যাবে বলে তাকে জানায়। কিন্তু তাকে বেড়াতে যেতে নিষেধ করা হয়।

তিনি আরও জানান, তিনি স্বামীর সঙ্গে ঘুরতে বের হন। বাসায় ফিরে দেখেন লায়লী বিছানায় পড়ে আছে। তিনি তার বোনের গলায় দাগ দেখতে পান। পরে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করেন। দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাশ গার্মেন্টসকর্মী লাইলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা