১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে ডিএসসিসির র‌্যালি


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন মানিকনগর এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা বিষয়ে জনসচেতনতা সৃষ্টি ও ৭নং ওয়ার্ডকে বর্জ্য ব্যবস্থাপনায় ‘মডেল ওয়ার্ড’ হিসেবে ঘোষণা উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের এবং ৭নং ওয়ার্ড বর্জ্য ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনছার আলী খান প্রধান অতিথি হিসেবে র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধনী করেন। এছাড়া প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন রাকিব উদ্দিন, পিএসসি. বিএন, বিজয় কৃষ্ণ দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা অঞ্চল-৫ এবং হাফিজুর রহমান ময়না, সভাপতি নাগরিক অধিকার সংরক্ষণ ফোরাম (নাসফ) অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৭নং ওয়ার্ডে কর্মরত পরিচ্ছন্নতা কর্মীদের ডিউটি রোস্টার জনসম্মুখে টানানো হয় এবং বর্জ্য সংরক্ষণের জন্য বিভিন্ন স্থানে লিটার বিন স্থাপন করা হয়। -বিজ্ঞপ্তি

নৌবাহিনীতে ৭ জনকে অনারারি কমিশন প্রদান

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ নৌবাহিনীর ৭ জন মাস্টার চীফ পেটি অফিসার (এমসিপিও) পদমর্যাদায় জুনিয়র কমিশন্ড অফিসারকে অনারারি সাব লেফটেন্যান্ট পদে কমিশন প্রদান করা হয়েছে।

কমিশন প্রাপ্তরা হচ্ছেন মোঃ মনিরুল ইসলাম, এমসিপিও (এসডব্লিউ); মোহাম্মদ শাহাজাহান আলী, এমসিপিও (এক্স) (জিআই); কাজী ফারুক আহাম্মাদ, এমসিপিও (এল); মোহাম্মদ নূর ইসলাম জোমাদ্দার, এমসিপিও (এক্স) (কিউএ-১); মোহাম্মদ আফজাল হোসেন শেখ, এমসিপিও (এক্স) (এফসি-১); মোঃ সাইফুররহমান মজুমদার, এমসিপিও (ই); মোহাম্মদ মোকলেছুর রহমান (মান্না এমসিপিও) (এক্স) (সিডি-১)। -আইএসপিআর।