২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফরিদপুরে যুবক গ্রেফতার ॥ স্বীকারোক্তি


নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৫ মার্চ ॥ নগরকান্দায় দাখিল পরীক্ষার্থী আজিজুর রহমানের হত্যার সঙ্গে জড়িত সন্দেহে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তরুণ বায়োজিদ আহমেদ (১৮) নগরকান্দা সদরের জুঙ্গুরদি মহল্লার ইলিয়াস মাওলানার ছেলে। সে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গত ১ ফেব্রুয়ারি বাড়ির পাশের একটি মাঠ থেকে আজিজুলের মৃতদেহ উদ্ধার করা হয়। হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, সোমবার রাতে জুঙ্গুরদি এলাকার একটি রাস্তা থেকে গ্রেফতার করা হয় বায়োজিদকে। বায়োজিদ জেলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মৃত্যুঞ্জয় মিস্ত্রির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়ে বলেছে, এ হত্যাকা-ের সঙ্গে সে জড়িত এবং তার সামনেই হত্যার এ ঘটনা ঘটেছে।

সংঘর্ষে আহত বৃদ্ধের মৃত্যু

ফরিদপুরে জমি নিয়ে বিরোধের কারণে সংঘর্ষে দুই ছেলেসহ আহত হয়ে বৃদ্ধ জব্বার মোল্লা (৬৫) মারা গেছেন। মঙ্গলবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জব্বার মোল্লা ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের মুরালীদহ গ্রামের মৃত আকতার মোল্লার ছেলে।

রায়পুরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ২৫ মার্চ ॥ লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে পিতা-পুত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে উপজেলার চরবংশীতে এ ঘটনা ঘটে। রাতেই গুরুতর আহত সালেহ আহম্মদ (৫০) ও তার ছেলে মোঃ রুবেল হোসেনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন সালেহ আহম্মদ জানান, রাতে অজ্ঞাত লোকেরা পুলিশ পরিচয় দিয়ে তাদের ঘুম থেকে ডেকে তোলে। ঘরের দরজা খোলার সঙ্গে সঙ্গে মুখোশধারী ৭-৮ জন লোক অস্ত্রশস্ত্র নিয়ে তার ছেলে ও তাকে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে জখম করে। পরে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে, কি কারণে তাদের ওপর এ হামলা চালানো হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি আহতরা।

কিশোরগঞ্জে মা সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৫ মার্চ ॥ বিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে সদরের উত্তর মকসুদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সনাকের আয়োজিত সমাবেশে বক্তারা শিশুর শারীরিক ও মানসিক বিকাশে অগ্রণী ভূমিকা পালনের ওপর গুরুত্বারোপসহ আদর্শ বিদ্যালয় গঠনে শিক্ষক-ছাত্র-অভিভাবক, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান। স্কুলের এসএমসির সভাপতি আশরাফুল আলম শরীফ সভাপতিত্ব করেন।

মুন্সীগঞ্জে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখান, টঙ্গীবাড়ি ও লৌহজং উপজেলার ৫০ মুক্তিযোদ্ধাকে বুধবার সংবর্ধনা দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজন করা হয় ব্যতিক্রমী আয়োজনটি। সভাপতিত্ব করেন বিদ্যালয়টির সভাপতি মোফাজ্জল হোসেন কমান্ডার। দিনব্যাপী অনুষ্ঠানে ঢাকার পদাতিক ও থিয়েটার আর্ট ইউনিট মুক্তিযুদ্ধভিত্তিক নাটক প্রদর্শন করে।