২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তদন্ত চূড়ান্ত পর্যায়ে দ্রুত চার্জশীট দেয়া হবে ॥ আইজিপি


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক বলেছেন, নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনার তদন্ত চূড়ান্ত পর্যায়ে। দ্রুত আদালতে অভিযোগপত্র দাখিল করা হবে। ভারতে আটক ৭ খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনকে দেশে ফেরত আনার বিষয়ে সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এদিকে নূর হোসেনের সহযোগী রহমকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। কুমিল্লা থেকে গ্রেফতারের পর তাকে মঙ্গলবার সকালে আদালতে তোলা হলে সিনিয়র ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম এ আদেশ দেন। মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে নবনির্মিত ছয়তলা পুলিশ ব্যারাক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত সুধী সমাবেশে সম্মানিত অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজি বলেন, এ মামলায় অভিযোগপত্র দাখিলে নূর হোসেন কোন বাধা নয়। মামলার অভিযোগপত্র দাখিলের ক্ষেত্রে যদি সাক্ষ্যপ্রমাণ সঠিক থাকে তবে আসামি পলাতক অবস্থায়ও অভিযোগপত্র দেয়া যায়।

রহম ৭ দিনের রিমান্ডে ॥ নূর হোসেনের ঘনিষ্ঠ সহযোগী রহম আলীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে দিয়েছে আদালত। মঙ্গলবার সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনি রূপমের আদালত এ আদেশ দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ মণ্ডল জানান, সাত খুনের ঘটনার পর থেকে রহম আলী পলাতক ছিল। রহম আলী নূর হোসেনের নানা অপকর্মের ঘনিষ্ঠ সহযোগী ছিল। ধারণা করা হচ্ছে, তার কাছ থেকে চাঞ্চল্যকর ঘটনা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।