১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চাঁদপুর পৌরসভা নির্বাচনে প্রচারে ব্যস্ত প্রার্থীরা


নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২৪ মার্চ ॥ চাঁদপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের ব্যাপক প্রচার ও গণসংযোগ শুরু হয়েছে। আগামী ২৯ মার্চ এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী ভোটযুদ্ধে জয়ী হওয়ার লক্ষ্যে দুই মেয়র প্রার্থী এখন দিন-রাত ব্যাপক প্রচার চালাচ্ছেন।

মঙ্গলবার সকাল ৮টা থেকে মোবাইল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র প্রার্থী নাছির উদ্দিন আহম্মদ শহরের কুমিল্লা রোড, জেএম সেনগুপ্ত রোড, নতুন বাজার, মেথা রোড, নতুন বাজার ঋষি পল্লী, হাসপাতাল রোড, প্রেসক্লাব সড়ক, পালবাজার, বকুলতলা, রেলওয়ে মালি কলোনি, রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কলোনি, ৫নং ঘাট, পদ্মা ওয়েল কোম্পানি এলাকা, আক্কাছ আলী বস্তি, কাচ্চা কলোনি, জামতলা, কয়লাঘাট, শ্রমিক কলোনি নিশি রোডসহ বিভিন্ন এলাকায় মেয়র তার নিজ হাতে ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন। অপর মেয়র প্রার্থী সফিকুর রহমান ভুঁইয়া তার জগ প্রতীকের সমর্থনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও প্রচার চালিয়ে যাচ্ছেন।

রেশন বন্ধের প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ অবিলম্বে গুচ্ছগ্রামের কার্ডধারীদের প্রাপ্য রেশন বিতরণের দাবিতে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে রেশন বঞ্চিত ২৪টি বাঙালি গুচ্ছগ্রামের কার্ডধারীরা। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এই বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১০টার দিকে উপজেলা সদরের আমতলী এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

শাহজাদপুরে মেয়র পুত্রের বিরুদ্ধে মামলা

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ ফেসবুক প্রধানমন্ত্রীর ব্যঙ্গাত্মক ছবি পোস্ট করার অভিযোগে মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়র ও বিএনপি নেতা নজরুল ইসলামের ছেলে সজীব ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তবে অভিযুক্ত সজীব ইসলামকে এখনও গ্রেফতার করা যায়নি।

পিরোজপুরে শিশু ধর্ষিত ॥ ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ২৪ মার্চ ॥ মঠবাড়িয়ায় ২য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দেবীপুর গ্রামের শাহিন হাওলাদার (২২) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত শাহিন উপজেলার দেবীপুর গ্রামের মহসিন হাওলাদারের পুত্র।