১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এনবিআর মূসক সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর গুলিবিদ্ধ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) মূসক নীতির সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর হোসেনকে গুলি করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সোয়া সাতটার দিকে বনানীর ২ নম্বর সড়কের কাস্টমস কোয়ার্টারের সামনে এ ঘটনা ঘটে। পরে তাঁকে রাত ৯টায় গুলিবিদ্ধ অবস্থায় ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনর (ডিসি) খন্দকার লুৎফুল কবির জনকণ্ঠকে জানান, জাহাঙ্গীর হোসেন কাস্টমস কোয়ার্টারের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ একটি মাইক্রোবাস থেকে তাঁকে গুলি করে পালিয়ে যায়। পরে ফোন করে তিনি তাঁর গাড়িচালককে খবর দেন। চালক তাঁকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান। একটি বুলেট তাঁর কোমরের ওপর লেগেছে। তিনি এখন ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন। কারা তাঁকে গুলি করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। তবে তখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান ডিসি লুৎফুল কবির।

ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত উইলিয়াম রোজারিও নামে একজন জনকণ্ঠকে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীর হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: