২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাশকতাকারীদের তথ্য দেয়ায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা


নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২০ মার্চ ॥ লক্ষ্মীপুরে নাশকতাকারীদের বিরুদ্ধে তথ্য দেয়ায় গোলাম মাওলা নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পূর্ব শেরপুর কাজীবাড়ী সংলগ্ন একটি সুপারি বাগান থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে তাকে কুপিয়ে হত্যা করা হয়। লাশ উদ্ধারের পর বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নাশকতাকারীদের বিরুদ্ধে তথ্য দেয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নিহত গোলাম মাওলা নোয়াখালীর চাটখিল উপজেলার সোবাহানপুর এলাকার মৃত আব্দুল মান্নান ওরফে মনু মিয়ার ছেলে ও চাটখিল রামনারায়ণপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। তিনি চা দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় সুপারি বাগানে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় একটি রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। নিহতের মাথায় কোপের গভীর ক্ষতচিহ্ন রয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, গোলাম মাওলা আওয়ামী লীগের সমর্থক হওয়ায় নাশকতাকারীদের সম্পর্কে বিভিন্ন সময়ে পুলিশকে তথ্য দিতেন। তার তথ্যের ভিত্তিতে বিএনপির এক নেতাকে গ্রেফতার করে চাটখিল থানা পুলিশ। এর জের হিসেবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সম্পর্কিত:
পাতা থেকে: