২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদক কারবারিকে ধরতে গিয়ে এসআই বিএসএফের হাতে আটক


স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ নাগেশ্বরীতে মাদক চোরাকারবারিদের গ্রেফতার করতে গিয়ে বিএসএফ’র হাতে আটক হয়েছে শামসুল হক নামে এক এসআই। এ সময় অপর ৫ পুলিশ সদস্য পালিয়ে আসতে সক্ষম হয়। ঘটনার সাড়ে তিন ঘণ্টা পর রাত সাড়ে ১১টায় বিএসএফ ও বিজিবির মধ্যস্থতায় এসআই শামসুলকে ফেরত দেয়া হয়। দায়িত্ব অবহেলার অভিযোগে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাঈদ, এসআই আরিফুর রহমান, এসআই শামছুল হক, এসআই আলমগীর হোসেন, এএসআই হাসান শেখ, কনস্টেবল আমিনুল ইসলাম (নম্বর-৯১৬) ও কনস্টেবল জাহিদুল ইসলামকে (নম্বর-৫৫৭) ক্লোজ করে বুধবার কুড়িগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে এসআই ছামসুল হক ৬ জনের টিম নিয়ে উপজেলার রামখানা ইউনিয়নের সিংঝাড় এলাকায় মাদক চালান আটকের জন্য অভিযান চালায়। এ সময় চোরাকারবারিদের কয়েকজন পুলিশকে সহযোগিতার কথা বলে সীমান্তবর্তী আজমাতায় নিয়ে যায় এবং দুজন মাদক চোরাকারবারিকে ধরিয়ে দেয়। স্থানটি ছিল ভারতীয় নো-ম্যান্স সংলগ্ন।

কিশোরগঞ্জে দোকানের তালা ভেঙ্গে মালামাল লুট

স্টাফ রিপোর্টার ॥ রবিবার রাতে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সদর রোডে দোকানের তালা ভেঙ্গে দুর্বৃত্তরা সব মালামাল লুট করে নিরাপদে কেটে পড়েছে। ঘটনাটি ঘটে থানা সদর থেকে মাত্র কয়েক গজ দূরে। সিনজেন্টার পরিবেশক রনি জনি ট্রেডার্সের প্রতিষ্ঠানের ১৫ লাখ টাকার মালামাল লুট হয় বলে জানা যায়। দোকানের মালিক ফজলুল হক কাজল জানান, দুর্বৃত্তরা দোকানের তালা ভেঙ্গে কয়েক ঘণ্টার মধ্যে সব মাল ভ্যানে ভরে নির্বিঘেœ পালিয়ে যায়। এ সময় আবার তালাটি বন্ধ করে গেছে। এ ঘটনায় পাকুন্দিয়া থানায় মামলা হলেও পুলিশ কাউকে আটক বা মালামাল উদ্বার করতে পারেনি।