২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে যুবককে হাত-পা ও মুখ বেঁধে হত্যা


রাজধানীতে যুবককে হাত-পা ও মুখ বেঁধে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তুরাগে এক যুবককে হাত-পা ও মুখ বেঁধে হত্যা করা হয়েছে। পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ দু’জন নিহত হয়েছে। এ সময় এক পুলিশ সদস্য আহত হয়েছে। পৃথকস্থানে সন্ত্রাসীদের গুলিতে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ দুই যুবক গুলিবিদ্ধ হয়েছে। এদিকে কদমতলীতে এক বাড়িতে চুরি করতে গেলে দুই চোরকে গণধোলাই দিয়েছে জনতা। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে। স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে তুরাগ থানাধীন দিয়াবাড়ি এলাকায় অজ্ঞাত (৩০) এক যুবককে হাত-পা বেঁধে হত্যার পর তার লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ তুরাগ থানাধীন দিয়াবাড়ি এলাকার ১৫ নম্বর সেক্টরের ৪/এ রোডের ৩৩ নম্বর প্লটের সামনের রাস্তা থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। তুরাগ থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, অজ্ঞাত ওই যুবকের দুই হাত মাফলার ও দড়ি দিয়ে বাঁধা ছিল। ছাই রঙের গেঞ্জি ও লাল চেক গামছা দিয়ে গলা পেঁচানো ছিল। মুখ ও মাথা থেঁতলানো ছিল। ধারণা করা হচ্ছে, ওই যুবককে অন্য স্থানে পিটিয়ে শ্বাসরোধে হত্যার পর তার লাশ এখানে ফেলে গেছে। তিনি জানান, খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০টায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে ঘিয়া রঙের শার্ট ও পরনে ব্লু জিন্স ছিল। তার পরিচয় উদ্ধারের পর হত্যাকা-ের রহস্য উৎঘাটন করা হবে। খুনীদের সম্পর্কেও অনুসন্ধান চলে বলে তিনি জানান।

সড়ক দুর্ঘটনায় পুলিশসহ দু’জন নিহত ॥ মঙ্গলবার ভোরে রাজধানীর খিলক্ষেত বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় আলামিন (৩০) নামে পুলিশ সদস্য নিহত হয়েছে। নিহত আলামিন খিলক্ষেত থানার সহকারী উপ-পরিদর্শক। এ ঘটনায় শাহজাহান মিয়া (৪০) নামে এক কনস্টেবল আহত হয়েছে। আহত হয়েছেন শাহজাহান মিয়া (৪০) নামে এক কনস্টেবল। খিলক্ষেত থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক মোঃ সবুজ জানান, সোমবার রাতে পুলিশভ্যান নিয়ে টহলের দায়িত্ব পালন করছিলেন থানা এএসআই আলামিন ও কনস্টেবল শাহজাহান। পরের দিন মঙ্গলবার ভোরের দিকে খিলক্ষেত বাজারের সামনে পুলিশভ্যান থেকে নামছিলেন তারা। এ সময় বেপরোয়া গতির একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন। তিনি জানান, প্রথমে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এএসআই আলামিনকে মৃত ঘোষণা করেন। অপর পুলিশ সদস্য শাহজাহান মিয়া ওই হাসপাতালে চিকিৎসাধীন। পরে আলামিনের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এদিকে মঙ্গলবার দুপুরে গুলিস্তান-ফুলবাড়িয়া মেয়র হানিফ ফ্লাইওভারের নিচে রাস্তা পার হবার সময় বাসের ধাক্কায় আব্দুল গাফ্ফার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক গুলিবিদ্ধ ॥ মঙ্গলবার বিকেলে রাজধানীর খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এসএম আশরাফুল রাব্বি (২২) গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার বিকেল ৫টার দিকে খিলগাঁও পল্লীমা সংসদ এলাকার ফরিদ কমিউনিটি সেন্টারের সামনে ওই ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে ২ যুবক রাব্বি নামে এক ছাত্রকে পায়ে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করে। এদিকে সোমবার মধ্যরাতে উত্তর বাড্ডার স্বাধীনতা সরণি রোডে দুর্বৃত্তদের গুলিতে মোঃ শাহজালাল (২০) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে।

দুই চোরকে গণধোলাই ॥ মঙ্গলবার বিকেলে রাজধানীর কদমতলী থানার পূর্ব জুরাইনের ১১২/৩৫ নম্বর বাসায় চুরির চেষ্টাকালে মোঃ তালিব (২২) ও আল-আমিন (২৫) নামে দুই যুবককে জনতা গণধোলাই দিয়েছে। খবর পেয়ে পুলিশ জনতার কবল থেকে দুই যুবককে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।

সম্পর্কিত:
পাতা থেকে: