১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাবলুর চট্টগ্রামের বাড়িতে পেট্রোল বোমা হামলা


বাংলানিউজ ॥ জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর চট্টগ্রাম মহানগরীর বাড়িতে পেট্রোলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তার শয়নকক্ষে আগুন ধরে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রটি (এসি) নষ্ট হয়ে গেছে। সোমবার রাত দশটা ৩৫ মিনিটের দিকে চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের ৮ নম্বর সড়কের তিনতলা বাড়িতে এ হামলা চালানো হয়।

বাড়ির কর্মচারীরা জানান, কে বা কারা বাবলুর শয়নকক্ষ লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে দিয়েছে। এতে ওই কক্ষে আগুন ধরে এসি নষ্ট হয়ে গেছে। তবে আগুন আসবাবপত্রে ছড়িয়ে পড়ার আগেই তাঁরা নিভিয়ে ফেলেন।

নগর জাপার সদস্য সচিব ইয়াকুব হোসেন বলেন, হামলার সময় বাবলু ওই বাড়িতে ছিলেন না, ছিলেন না তার পরিবারের অন্য কোন সদস্যও। তাঁরা ঢাকায় আছেন। ছিলেন কেবল বাড়ির কর্মচারীরা।

চান্দগাঁও থানার (ওসি) সাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আশপাশের কোন ভবন থেকে তিন থেকে সাড়ে তিন লিটারের বোতলভর্তি পেট্রোল ছুড়ে আগুন দেয়া হয়েছে। বাবলুর শয়নকক্ষের এসিটি নষ্ট হয়ে গেলেও বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

বিএনপি-জামায়াত জোটের চলমান হরতাল-অবরোধে নাশকতার অংশ হিসেবে এই পেট্রোলবোমা হামলা চালানো হতে পারে বলে মনে করেন ওসি। তবে জড়িতদের খুঁজে বের করতে তাঁরা তৎপরতা শুরু করেছেন বলে তিনি জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: