২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মোহামেডান-শেখ জামালের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ যুব দলের


স্পোর্টস রিপোর্টার ॥ আসন্ন এএফসি অনুর্ধ-২৩ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বের আগে সিঙ্গাপুর গিয়ে সে দেশের অনুর্ধ-২৩ জাতীয় দলের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ অনুর্ধ-২৩ জাতীয় ফুটবল দলের। কিন্তু ভিসা জটিলতার কারণে সিঙ্গাপুরে যাওয়া হচ্ছে না ক্রুইফের শিষ্যদের। তাই সেখানে যাওয়া বাতিল হয়ে গেছে তাদের। তাই বলে বসে থাকতে রাজি নয় ক্রুইফবাহিনী। এজন্য দেশের মাটিতেই দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পরিকল্পনা করেছে তারা। বাংলাদেশ প্রিমিয়ার লীগের বর্তমান শিরোপাধারী শেখ জামাল ধানমি ক্লাব লিমিটেড ও ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বিপক্ষে মোকাবেলা করবে তারা। আগামী বৃহস্পতিবার সকালে বিকেএসপিতে প্রথম প্রস্তুতি ম্যাচে মোহামেডান এবং ২২ বা ২৩ মার্চ দ্বিতীয় ম্যাচে শেখ জামালের বিপক্ষে মাঠে নামবে যুবদল। বর্তমানে দলটি সাভার বিকেএসপিতে অবস্থান করছে।

উল্লেখ্য, আগামী ২০ মার্চ ঢাকা এসে ২৩-২৪ মার্চ আবাহনীর বিপক্ষে ম্যাচ খেলবে উজবেকিস্তান। আর সিরিয়া ২৫ মার্চ এলেও ভারত আসবে তাদের দুই দিন আগে।

ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী ২৭-৩১ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘এএফসি অনুর্ধ-২৩ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্ব।’ ‘ই’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, সিরিয়া আর উজবেকিস্তান। তিন দলের মধ্যে ভারত ছাড়া বাকি দুই দলই ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে এগিয়ে।