২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফতুল্লায় এনজিও অফিসে বিস্ফোরণে অগ্নিদগ্ধ ৭


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় রবিবার একটি চারতলা ভবনের নিচতলায় এনজিও অফিসে বিস্ফোরণে সাত জন অগ্নিদগ্ধ হয়েছে। ভবনের ফ্ল্যাট থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হয়েছে নারী ও শিশুসহ কমপক্ষে ৩০ জন। অগ্নিদগ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। পঞ্চবটি রূপসী হাউজিংয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৈদ্যুতিক শর্ট সার্কিটসৃষ্ট স্ফুলিঙ্গ থেকে গ্যাসের রাইজারে বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এলাকাবাসী জানায়, বিস্ফোরণের ঘটনাটি রহস্যজনক। বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়েছেন ওই এনজিওর সহকারী ব্যবস্থাপক আব্দুল হালিম, অফিস স্টাফ মিজান, সোহেল, মিজানুর রহমান, ওমর ফারুক, ইলেকট্রিক মিস্ত্রি আসলাম ও আরমান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সন্ধ্যা সোয়া সাতটার দিকে রূপসী হাউজিংয়ের চারতলা ভবনের নিচতলায় ‘সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের (এসএসএস) নারায়ণগঞ্জ শাখা অফিসে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনায় ভবনটি কেঁপে ওঠে। ফায়ার সার্ভিসকর্মীরা যাওয়ার আগেই আশপাশের লোকজন আগুন নিভিয়ে ফেলে। ওই এনজিও অফিস থেকে ক্ষুদ্রঋণ বিতরণ করা হতো। এসএসএসের প্রধান কার্যালয় টাঙ্গাইলে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: