২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আন্তর্জাতিক সুবিধা পাচ্ছে জিপি গ্রাহকরা


গ্রামীণফোনের গ্রাহকেরা এখন থেকে বেশকিছু আন্তর্জাতিক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোন সম্প্রতি মালয়েশীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ডিজি এবং স্বনামধন্য ট্রাভেল বুকিং ওয়েবসাইট এ্যাগোডা ডট কমের সঙ্গে দুটি পৃথক চুক্তি স্বাক্ষর করেছে। বাংলাদেশের কোন টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এই প্রথমবারের মতো গ্রাহকদের জন্য এরকম অফার নিয়ে এসেছে।

চুক্তির আওতায়, গ্রামীণফোনের আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারী গ্রাহকেরা মালয়েশিয়া থাকাকালীন ডিজির মার্চেন্ট রিওয়ার্ড অফারগুলো উপভোগ করতে পারবেন। এই সুবিধাগুলো গ্রহণ করতে ইচ্ছুক গ্রাহকদের অফারগুলো উপভোগের জন্য মার্চেন্ট আউটলেটগুলোতে ডিজি নেটওয়ার্ক সংবলিত মোবাইল স্ক্রিন দেখাতে হবে। মালয়েশিয়ায় অবস্থিত নামকরা রেস্টুরেন্ট, ক্যাফে, বইয়ের দোকান, সাজসজ্জা সামগ্রী ও দোকান, থিম পার্ক, ফ্যাশন স্টোর প্রভৃতি এই অফারের আওতায় রয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে গ্রামীণফোনের চীফ মার্কেটিং অফিসার এ্যালান বঙ্কে এবং ডিজি এর চীফ মার্কেটিং অফিসার ক্রিশ্চিয়ান থ্রানে এই চুক্তি স্বাক্ষর করেন।

গ্রামীণফোন আরও একটি চুক্তি স্বাক্ষর করেছে বিশ্বখ্যাত ট্রাভেল বুকিং ওয়েবসাইট এ্যাগোডা ডট কম এর সঙ্গে। এই চুক্তির আওতায় হোটেল বুকিং এর জন্য এ্যাগোডার বিদ্যমান ডিসকাউন্ট ছাড়াও গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস/প্লাটিনাম এবং গোল্ড/সিলভার স্টার গ্রাহকরা যথাক্রমে অতিরিক্ত ৭% এবং ৫% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। বিজ্ঞপ্তি