১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইউপি চেয়ারম্যানের নগ্ন ভিডিওচিত্র, কিশোরগঞ্জে তোলপাড়


নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ১৫ মার্চ ॥ জেলার কটিয়াদী উপজেলার এক ইউপি চেয়ারম্যানের নগ্ন ভিডিও চিত্র নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় রবিবার দুপুরে মাইকিং করে কয়েক শ’ বিক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় বেতাল বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, উপজেলার মসুয়া ইউনিয়নের তথ্য কেন্দ্রের সাবেক উদ্যোক্তার সঙ্গে ইউপি চেয়ারম্যানের অনৈতিক একটি ভিডিও চিত্র স্থানীয় কয়েক যুবকের হাতে গিয়ে পৌঁছে। পরে ওই ভিডিও চিত্রটি ফেরত নিতে চেয়ারম্যান দীর্ঘদিন ধরে তাদের কাছে ধরনা দেয়। এ সুযোগে যুবকরা চেয়ারম্যানের কাছে মোটা অঙ্কের অর্থ দাবি করে। বিষয়টি আপোস মীমাংসার জন্য গত বৃহস্পতিবার চেয়ারম্যান তাদের ডেকে পাঠায়। এ সময় চেয়ারম্যানের সঙ্গে ওই যুবকরা বাগ্বিত-ায় জড়িয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। চেয়ারম্যান বাদী হয়ে ৩ জনকে আসইম করে থানায় মামলা দায়ের করেন।

মসুয়া ইউপি পরিষদের কয়েকজন সদস্য ও স্থানীয় গণ্যমান্যরা জানায়, ভিডিও চিত্রটি তারা দেখে সেটি চেয়ারম্যান আবু বাক্কারের নিশ্চিত হয়েছেন। ইউপি চেয়ারম্যান আবু বাক্কার জানান, এক শ্রেণীর সন্ত্রাসী সপ্তাহখানেক ধরে ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে।