২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে ককটেল তৈরির সময় বিস্ফোরণে গুরুতর আহত ৪, আটক ২


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ককটেল তৈরির সময় চার যুবক গুরুতর আহত হয়েছে। আহত মোঃ জুয়েল (২৫) ও আবু তাহের কাউসারকে (২৭) পুলিশ আটক করে চিকিৎসার জন্য ঢাকায় এবং মোঃ এমদাদুল্লাহ (২৩) ও সিরাজ মিয়াকে (২৬) গোপনে হাসপাতালে নেয়া হয়। আহতদের শরীরের বিভিন্ন অঙ্গ উড়ে গেছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার চরকেওয়ারের খাসকান্দি গ্রামের পরিত্যক্ত ঘরে বিকট শব্দে এই বিস্ফোরণ ঘটে। রাত ১০টায় এই রিপোর্ট লেখার সময় অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরণের আলামত জব্দ করে।

সদর থানার ওসি আবুল খায়ের ফকির ঘটনাস্থলে থেকে জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বৃহস্পতিবার চরডুমুরিয়া বাজারে সেলিম গ্রুপের সফিকে প্রতিপক্ষ সাকিল খানের গ্রুপ মারধর করে। এর জের ধরে প্রতিপক্ষের ওপর হামলা করতে এই ককটেল তৈরি করা হচ্ছিল।

পার্শ্ববর্তী আমঘাটা গ্রাম থেকে কাউসারকে ভাড়া করে এনে সেলিমের ঘরে এই ককটেল তৈরি করা হচ্ছিল। হঠাৎ কারেন্ট চলে গেলে একটি ককটেল হাত থেকে পড়ে এই বিস্ফোরণ ঘটে। আহত জুয়েল ও কাউসারকে একটি গাড়িতে করে ঢাকায় নেয়া হচ্ছিল। পথে মুক্তারপুর সেতু থেকে পুলিশ তাদের আটক করে হাসপাতালে নিয়ে যায়। তবে আরেকটি গাড়িতে করে বাকি দু’জনকে ঢাকায় নিলেও পুলিশ তাদের আটক করতে পারেনি।

সম্পর্কিত:
পাতা থেকে: