২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে গৃহকর্মী ও নবজাতকের লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে এক গৃহকর্মী ও তুরাগ থেকে এক নবজাতকের লাশ উদ্ধার হয়েছে এবং বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে প্রাইভেটকারের দু’জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটায় ৮ নম্বর সড়কের ৯ নম্বর বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ফাতেমা (১৮) নামে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গৃহকর্ত্রী ডাঃ মঞ্জিলা মঞ্জুরের খবরের ভিত্তিতে লাশটি বাসার বাথরুম থেকে উদ্ধার করা হয়। ফাতেমা কিশোরগঞ্জ সদর উপজেলার কাজিরগাঁও গ্রামের মৃত হানিফ মিয়ার মেয়ে ছিলেন। প্রায় চারমাস যাবৎ বাসায় কাজ করছিলেন। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জনকণ্ঠকে জানান, ফাতেমার মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় তুরাগ থানাধীন নলভোগের খালপাড় এলাকা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। বৃহস্পতিবার বেলা এগারোটায় বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার আইল্যান্ডে ধাক্কা খেলে দু’জন আহত হন। বনানী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহীনুর রহমান জনকণ্ঠকে জানান, ক্ষতিগ্রস্ত গাড়িটি থানার রাখা হয়েছে। পেছন থেকে ধাক্কা দেয়া গাড়িটি পালিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত গাড়ির মালিক ব্যবসায়ী আওলাদ হোসেন জনকণ্ঠকে বলেন, তিনি মহাখালী থেকে খিলক্ষেত লোটাস কামাল ভবনে যাচ্ছিলেন। মাহবুব (৩০) গাড়িটি চালাচ্ছিল। বনানী নৌবাহিনী সদর দফতরের কাছাকাছি পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার আমার গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে আমার গাড়িটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কায় খায়। এতে চালকসহ তিনি সামান্য আহত হন।

সম্পর্কিত:
পাতা থেকে: