২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

১৪ দলের পদযাত্রা প্রতিবাদ সমাবেশ


জনকণ্ঠ ডেস্ক ॥ বিএনপি জামায়াতের হরতাল-অবারোধ ও নাশকতার বিরুদ্ধে মঙ্গলবার পদযাত্রা করেছে ১৪ দল। জয়পুরহাট মহিলা আওয়ামী লীগ ১৪ দলের জনসভায় হামলার প্রতিবাদে সমাবেশ করেছে। এছাড়া জামায়াত শিবিরের শাস্তি দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আহলে সুন্নাত জামায়াত ঐক্য পরিষদ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাÑ

পঞ্চগড় ॥ নাশকতামূলক কর্মকা-ের বিরুদ্ধে পদযাত্রা করেছে ১৪ দল। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার পঞ্চগড়ে এ পদযাত্রা অনুষ্ঠিত হয়। পদযাত্রাটি জেলা আওয়ামী লীগ অফিসের সামনে থেকে শুরু হয়। এরপর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদত সদর আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, রবি মাহামুদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, আবু তোয়াবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

জয়পুরহাট ॥ জয়পুরহাটে ১৪ দলের জনসভায় বিএনপি-জামায়াত-শিবিরের বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় মসজিদ চত্বরে রবিবার জেলা মহিলা লীগ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা লীগের সভাপতি ও বোমা হামলায় স্পিøন্টারে আহত রেবেকা সুলতানা। বক্তব্য রাখেনÑ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক এসএম সোলায়মান আলী।

ঝালকাঠি ॥ জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মানববন্ধন শেষে শহরে মৌন মিছিল হয়। বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে এ মানবন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে জেলা মহিলা লীগের আহ্বায়ক ইসরাত জাহান সোনালী, নাছিমা কামাল বক্তব্য রাখেন।

মুন্সীগঞ্জ ॥ হামলার প্রতিবাদ ও জামায়াত-শিবিরের শাস্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। মঙ্গলবার স্থানীয় আহলে সুন্নাত জামায়াত ঐক্য পরিষদ শহরের দক্ষিণ কোটগাঁও থেকে বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে সুপার মার্কেটের জুবলী রোডে প্রতিবাদ সভা করে। ৬ জানুয়ারি কুমিল্লার লাকসামের আউসপাড়ায় সৈয়দ মাহাম্মদ বাহাদুর শাহ মোজাদ্দেদীর গাড়ির ওপর জামায়াত-শিবিরের হামলার প্রতিবাদ জানায় সংগঠনটি।