২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বরগুনায় পিকআপ ভ্যানে আগুন


নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৯ মার্চ ॥ বরগুনা কৃষি উন্নয়ন কর্পোরেশন এ্যাগ্রোসার্ভিস সেন্টারের গ্যারেজে রাখা পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বরগুনা শহরের উপকণ্ঠে খাজুরতলায় এ্যাগ্রোসার্ভিস সেন্টারে সোমবার ভোর ৪টার দিকে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। এ্যাগ্রোসার্ভিস সেন্টারের উপসহকারী পরিচালক সঞ্জয় রঞ্জন হাওলাদার জানান, কোন দাহ্য পদার্থ দিয়ে পিকআপটিতে আগুন দিয়েছে। ঘটনাস্থল থেকে পেপসির বোতল উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, এ ঘটনায় এ্যাগ্রোসার্ভিস সেন্টারের গাড়িচালক পলাশ ও নৈশপ্রহরী কালামকে আটক করা হয়েছে।

নাটোরে ৫৩০ বোতল ফেনসিডিল উদ্ধার ॥ আটক ৪

সংবাদদাতা, নাটোর, ৯ মার্চ ॥ নাটোরর বড়াইগ্রাম উপজেলার নাটোর-ঢাকা মহাসড়কের মাঝগাঁও এলাকা থেকে সোমবার ৩টার দিকে ৫৩০ বোতল ফেনসিডিল ও একটি মিনিট্রাকসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃতরা হলো, রাজশাহীর চারঘাট এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শামীম হোসেন, চাঁপাইনবাবগঞ্জের উত্তর উজিরপুর গ্রামের মৃত ইশারত আলীর ছেলে কেতাদুল ইসলাম, একই এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে আবুল কাশেম মৃত নূরুল ইসলামের ছেলে বাসেত আলী।

কক্সবাজারে ছাত্রী উত্ত্যক্ত, বখাটের অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে পেকুয়ার পূর্ব পাহাড়িয়াখালীর ইছহাক সওদাগরের বখাটে পুত্র শাহরিয়ার তামজিদকে দুই হাজার টাকা জরিমানা এবং ওই বখাটেসহ তার অভিভাবকের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। রবিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে বারবাকিয়া আদর্শ স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গতিরোধ করে উত্ত্যক্ত করে বখাটে শাহরিয়ার তামজিদ। স্কুল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে পেকুয়া থানা পুলিশ সোমবার ওই বখাটেকে আটক করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে।

ম্যুরাল শিল্পীকে সম্মাননা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ‘সৃজনে থাকুক দেশপ্রেম’ সেøাগান সামনে রেখে বরিশালের জেলা প্রশাসক মোঃ শহীদুল আলমের উদ্যোগে নির্মিত ২০১৪ সালের মহান স্বাধীনতা পদকে ভূষিত শহিদ এডিসি কাজী আজিজুল ইসলামের ম্যুরাল শিল্পী মিঠুন চন্দ্র মণ্ডলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সোমবার সকালে নগরীর অশ্বিনী কুমার টাউন হলে জেলা প্রশাসক মোঃ শহীদুল আলম খুলনা বিশ্ববিদ্যালয়ের চারু ও ম্যুরাল শিল্পী গৌরনদীর মাহিলাড়া গ্রামের মিঠুন চন্দ্র মণ্ডলের হাতে সম্মাননা স্মারক তুলে দিয়েছেন।

গ্রামীণ মেলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখান উপজেলায় রশুনিয়ার সন্তোষপাড়া নিতাই গৌর মন্দির প্রাঙ্গণে সোমবার বসে গ্রামীণ মেলা। এতে গৃহস্থালির পণ্যসহ নানা দেশজ রকমারী সামগ্রীর পসরা বসে। দেশমাতৃকার শান্তি কামনায় ৫৬ প্রহরব্যাপী নামযজ্ঞানুষ্ঠান ও উৎসবকে ঘিরে বসে এই মেলা। এই আসরে ৭ সহস্রাধিক পুণ্যার্থী অংশ নেন।