২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাস্টার্সে ভর্তির রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ বুধবার


নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৯ মার্চ ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রথম পর্ব (নিয়মিত) এবং ২০১৪ শিক্ষাবর্ষে মাস্টার্স/ স্পেশাল এডুকেশন/ ডিপ্লোমা (প্রফেশনাল) ডিগ্রী ভর্তির রিলিজ স্লিপের তালিকা বুধবার প্রকাশ করা হবে। উভয় ফল ঝগঝ এর মাধ্যমে বিকেল ৪টা থেকে যে কোন মোবাইলের মেসেজ অপশনে গিয়ে মাস্টার্স প্রথম পর্ব (নিয়মিত) এর জন্য ঘট<ংঢ়ধপব> অঞগচ<ংঢ়ধপব>জড়ষষ ঘড়. এবং মাস্টার্স/স্পেশাল এডুকেশন/ডিপ্লোমা (প্রফেশনাল) এর জন্য ঘট<ংঢ়ধপব> অঞচগ<ংঢ়ধপব>জড়ষষ ঘড়. লিখে ১৬২২২ নম্বরে মেসেজ ঝবহফ করলে ফল জানা যাবে। এছাড়াও রাত ৯টায় িি.িহঁ.বফঁ.নফ/ ধফসরংংরড়হং ওয়েবসাইট থেকে ফল পাওয়া যাবে। এ ভর্তিসংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িহঁ. বফঁ.নফ/ ধফসরংংরড়হং) থেকে জানা যাবে।

ডিগ্রী ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সময়সূচী

২০১৩ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। আগামী ২৮ মার্চ থেকে পরীক্ষা শুরু হয়ে ৩০ মে শেষ হবে। এ পরীক্ষার সময়সূচী ও নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িহঁ.বফঁ.নফ এবং িি.িহঁ. বফঁ.নফ/ ফবমৎবব তে পাওয়া যাবে।

নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ইউএনওকে হত্যার হুমকি

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৯ মার্চ ॥ উপজেলা নির্বাহী অফিসারকে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় জেলার বারহাট্টা উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেনকে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। সোমবার দুপুরে সিংধা ইউনিয়নের ধারাম গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত কাজী সাখাওয়াত হোসেন বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদের ছেলে। পুলিশ জানায়, ইউএনও এসএম জাহাঙ্গীর হোসেনকে পেট্রোলবোমা মেরে হত্যার হুমকি এবং তার গাড়ি ভাংচুরের চেষ্টার অভিযোগে দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। ইউএনওর গাড়িচালক আব্দুল খালেক বাদী হয়ে গত ১০ ফেব্রুয়ারি মামলাটি দায়ের করেন। মামলার পর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন।

কোটালীপাড়ায় হাসপাতালে লাশ রেখে পলায়ন

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ৯ মার্চ ॥ কোটালীপাড়ায় সাহারা পারভীন ওরফে রাইসা (২২) নামে এক গৃহবধূর লাশ হাসপাতালে ফেলে রেখে শশুরবাড়ির লোকজন উধাও হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। কর্তব্যরত ডাক্তার প্রেমানন্দ ম-ল জানান, অজ্ঞাত ব্যক্তিরা জরুরী বিভাগে লাশটি ফেলে রেখে চলে গেছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু মন্তব্য করা যাচ্ছে না। ওসি মোঃ আব্দুল লতিফ জানিয়েছেন, লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এ খবর পেয়ে রাইসার ভাই জানান, বিয়ের পর থেকেই নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ নানা যৌতুকের জন্য তার স্বামী ও শাশুড়ি প্রতিনিয়ত তার বোনকে মারধর করত। তার অভিযোগ, পরিকল্পিতভাবে তার বোনকে হত্যা করা হয়েছে।