২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কুমিল্লায় আনন্দ মিছিলের নামে গাড়িতে পেট্রোলবোমা


নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ৯ মার্চ ॥ বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশের জয়ে কুমিল্লায় আনন্দ মিছিলের সময় দুর্বৃত্তরা লাঠি মিছিল বের করে গাড়িতে পেট্রোলবোমা নিক্ষেপসহ ব্যাপক ভাংচুর চালায়। এ সময় দুর্বৃত্তদের নিক্ষিপ্ত পেট্রোলবোমার আগুনে ২টি সিএনজিচালিত অটোরিক্সা ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এছাড়া দুর্বৃত্তরা কমপক্ষে ২০-২৫টি অটোরিক্সাসহ যানবাহন ভাংচুর করে। সোমবার সন্ধ্যায় নগরীর লাকসাম সড়কের রামঘাট ও রেসকোর্স এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

জানা যায়, বাংলাদেশের এ বিশাল জয়ে নগরবাসী যখন উৎসবমুখর আনন্দে মেতে উঠে তখন ২৫-৩০ জনের দুর্বৃত্তদের একটি দল আনন্দ মিছিলের নামে ওই এলাকায় লাঠিসোটা নিয়ে যানবাহনের ওপর হামলা ও ভাংচুর চালায় এবং পেট্রোলবোমা নিক্ষেপ করে। এ সময় পেট্রোলবোমার আগুনে ২টি সিএনজিচালিত অটোরিক্সা (কুমিল্লা-থ-১১-২৯৭৮ ও কুমিল্লা-থ-১১-৭৭৭০) পুড়ে যায়। এ স্থানে দুর্বৃত্তরা মুহূর্তের মধ্যে ২০-২৫টি অটোরিক্সাসহ যানবাহন ভাংচুর করে পালিয়ে যায়। এদিকে একই সময়ে নগরীর রেইসকোর্স এলাকায় ১৫-২০ জনের অপর একটি দুর্বৃত্ত দল একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৩-৬১৭৫) লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে প্রাইভেটকারটি আগুনে পুড়ে যায়। এ সময় দুর্বৃত্তরা বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পৃথক এ ঘটনায় নগরীতে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কুমিল্লার পুলিশ টুটুল চক্রবর্তী সাংবাদিকদের জানান, ক্রিকেটে বাংলাদেশের এ বিজয়ে জনগণ যখন আনন্দ-উল্লাস করছিল তখন সুযোগ বুঝে দুর্বৃত্তরা এ নাশকতার ঘটনা ঘটিয়েছে। তাদের ধরতে পুলিশ ও গোয়েন্দা সংস্থার একাধিক টিম মাঠে কাজ করছে। নগরীতে পুলিশের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: