২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কক্সবাজার, পাঁচবিবি নরসিংদী ও যশোরে অস্ত্রসহ আটক ৯


জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজার, জয়পুরহাটের পাঁচবিবি ও নরসিংদী ও যশোরে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ চারজনকে আটক করেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

কক্সবাজার ॥ কক্সবাজার ডিবি পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। রবিবার বেলা ১১টায় পাহাড়তলী এলাকায় গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।

জয়পুরহাট ॥ র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা রবিবার সকালে পাঁচবিবি থানার ভীমপুর নামক স্থানে একটি ইটের ভাটার সামনে থেকে সন্দেহজনক দুইজন যুবককে আটক করে। তাদের দেহ তল্লাশি করে একটি আমেরিকার তৈরি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করে।

নরসিংদী ॥ গুলিভর্তি একটি বিদেশী পিস্তলসহ বরকত উল্লাহ (১৯) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আটক সন্ত্রাসী বরকত উল্লাহ জানায় তার মামা শাহআলম অস্ত্রটি তার কাছে রাখার জন্য দিয়েছে।

বেনাপোল ॥ যশোরের শার্শা উপজেলার পল্লী থেকে ৩টি পিস্তল, ৩টি ম্যাগজিন ও ১৭ রাউন্ড গুলিসহ ৫ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার গভীর রাতে আটকের পর র‌্যাব তাদের শার্শা থানা পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃতরা হলো, উপজেলার ইছাপুর গ্রামের মহসিন (৩৫), সফিকুল ইসলাম (৩০), কেনারুল (২৫), মারতাজুল হক (২৭) ও কাদের (২৭)।