১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জামায়াতকর্মী গুলিবিদ্ধ


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম (৪৫) নামে এক জামায়াতকর্মী গুলিবিদ্ধ হয়েছে। শনিবার ভোরে নগরীর কাপাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নুরুল ইসলাম নগরীর মতিহার থানার রনহাট কবিরাজপাড়া এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে। বন্দুকযুদ্ধে পুলিশের এক কনস্টেবলও আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান, নগরীতে নাশকতা সৃষ্টিকারী ৭ মামলার আসামি জামায়াতকর্মী নুরুল ইসলামকে শুক্রবার নিজ এলাকা থেকে আটক করা হয়। আটকের পর তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যমতে অস্ত্র উদ্ধারের উদ্দেশ্যে রাত আড়াইটার দিকে মতিহার থানা পুলিশ তাকে কাপাশিয়া এলাকায় নিয়ে যায়।

সেখানে যাওয়ার পর পরই ওঁৎ পেতে থাকা জামায়াত-শিবির কর্মীরা কর্মী নুরুল ইসলামকে ছিনিয়ে নেয়ার লক্ষ্যে পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় নুরুল ইসলাম পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এতে নুরুল ইসলাম বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হন। এছাড়াও জামায়াত শিবিরের হামলায় মতিহার থানার এক কনস্টেবলও আহত হয়েছে বলে ওসি জানান। পরে পুলিশ আহত নুরুল ইসলামকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সম্পর্কিত:
পাতা থেকে: