২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

অস্ত্র ও মাদকসহ সন্ত্রাসী, যুবক, বিক্রেতা ও মিয়ানমার নাগরিক আটক


জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে অস্ত্র ও মাদকসহ সন্ত্রাসী, নীলফামারীতে ভায়াগ্রাসহ যুবক, মুন্সীগঞ্জে মাদক বিক্রেতা ও টেকনাফে ইয়াবাসহ মিয়ানমারের নাগরিক আটক। এছাড়া চট্টগ্রামে ছয় হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টারদের পাঠানো-

নারায়ণগঞ্জ ॥ সদর উপজেলার ফতুল্লায় অস্ত্র ও মাদকসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে ফতুল্লার লামাপাড়া এলাকায় র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুকে (৩২) গ্রেফতার করে। চুন্নু ওই এলাকার মৃত তালেব হোসেন পুইক্কার ছেলে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি, ২ বোতল বিদেশী মদ, ৩টি বিয়ার ক্যান উদ্ধার করা হয়।

নীলফামারী ॥ ভায়াগ্রা ও সিনাগ্রা নামের ৯৭০ পিস ট্যাবলেটসহ মোমিনুল ইসলাম (২৯) নামের এক মাদক বিক্রেতা যুবককে আটক করেছে র‌্যাব-১৩ নীলফামারীর সিপিসি-২ এর সদস্যরা। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের রাবেয়ার মোড় থেকে তাকে আটক করা হয়।

মুন্সীগঞ্জ ॥ সদর উপজেলার মুক্তারপুর পূর্ণিমা ফিলিং স্টেশন এলাকা থেকে সোমবার রাতে ঢাকার মাদক বিক্রেতা মেজবাউদ্দিন বিকমকে (৩২) পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারের সময় তার সঙ্গে ২১৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে।

মুক্তারপুর ফাঁড়ি ইনচার্জ এস আই মোঃ মোশারফ হোসেন জানান, মেজবাউদ্দিন দীর্ঘদিন ধরে ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে মাদক বিক্রি করে আসছিল। সে মুন্সীগঞ্জের বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে নারায়ণগঞ্জে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম ॥ নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করে। সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গোয়েন্দা) এস এম তানভীর আরাফাত জানান, এ ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কক্সবাজার ॥ টেকনাফ বিজিবি ৪২ ব্যাটালিয়নের জওয়ানরা অভিযান চালিয়ে দশ হাজার পিস ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিককে আটক করেছে। মঙ্গলবার ভোরে নাইট্যংপাড়া এলাকায় বিজিবি জওয়ানরা এ অভিযান চালায়। আটক সিরাজুল ইসলাম মিয়ানমারের মংডু এলাকার বাসিন্দা।