২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

প্রেমিক খুনের জের, প্রেমিকার বাড়িতে তাণ্ডব


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রেমের সম্পর্কে কলেজছাত্র খুন হওয়া সন্দেহে মঙ্গলবার সকাল আটটা থেকে বেলা এগারোটা পর্যন্ত বিক্ষুব্ধ এলাকাবাসী প্রেমিকার বাড়িতে তাণ্ডব চালিয়েছে। এ সময় ব্যাপক ভাংচুর ও লুটপাটের পর চারটি বসতঘর ও একটি মন্দিরে অগ্নিসংযোগ করে তারা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে বেলা সাড়ে এগারোটার দিকে থানা পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। নারকীয় এ তাণ্ডবে প্রেমিকাসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের প্রত্যন্ত জামবাড়ি গ্রামে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হরেন রায় জানান, ওই গ্রামের সুপেন মিস্ত্রির ছেলে ও ঢাকা তিতুমির কলেজের অনার্স প্রথমবর্ষের ছাত্র সুকদেব মিস্ত্রির (২৩) সঙ্গে একই গ্রামের দশরাথ সমদ্দারের কন্যা মিতু সমদ্দারের (১৯) দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

স্থানীয় সমির বল্লভ জানান, মঙ্গলবার সকাল আটটার দিকে মিতুদের বাড়ির পশ্চিম পার্শ্বের বাগানে সুকদেবের লাশ পড়ে থাকতে দেখে তিনি সুকদেবের স্বজনদের খবর দেন। এ ঘটনায় সুকদেবের স্বজনরা মিতু ও তার পরিবারের সদস্যদের দায়ী করে গ্রামবাসীদের নিয়ে দশরাথ সমদ্দারের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে বসতঘরসহ চারটি ঘর, একটি মন্দির এবং তিনটি খড়ের পালায় অগ্নিসংযোগ করে। হামলাকারীরা পিটিয়ে আহত করে দশরাথ সমদ্দার (৭৫), তার স্ত্রী (৬০), কন্যা মিতু, কনক, নমিতা ও পুত্র সজল সমদ্দারকে। তাদের উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন স্থানীয় সাংবাদিক কল্যাণ কুমার চন্দসহ চারজন।

উজিরপুর মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে হারতা পুলিশ ক্যাম্প ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেলা সাড়ে এগারোটার দিকে তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আহতদের উদ্ধার করেন। তিনি আরও বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: