২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

অভিজিৎ রায়ের হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন


জনকণ্ঠ ডেস্ক ॥ মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও বিজ্ঞানমনস্ক লেখক অভিজিৎ রায়কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং খুনীদের বিচারের দাবিতে বিভিন্ন স্থানে মানববন্ধন-সমাবেশ হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কুড়িগ্রাম ॥ মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও প্রগতিশীল লেখক অভিজিৎ রায়কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে রবিবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ-সমাবেশ আয়োজন করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ঘাতক দালাল নির্মূল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু পরিষদ, মহিলা পরিষদ, বিজ্ঞান চেতনা পরিষদ কুড়িগ্রাম।

রাজবাড়ী ॥ লেখক ও মুক্তমনা ব্লগার প্রতিষ্ঠাতা অভিজিৎ রায় হত্যার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে রবিবার সকালে উদীচী শিল্পী গোষ্ঠী রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট রবিবার বিকেলে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশের আয়োজন করে। অন্যদিকে একই দাবিতে মানববন্ধন করেছে বিজ্ঞান আন্দোলন মঞ্চ নারায়ণগঞ্জ জেলা শাখা।

রবিবার বেলা এগারোটায় শহরের বঙ্গবন্ধু রোডে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ॥ শহরের শহীদ সাটু হলের সামনে মানববন্ধন ও সমাবেশ করে গণজাগরণ মঞ্চ।

যশোর ॥ মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা বিজ্ঞান লেখক অভিজিৎ রায় হত্যাকা-ের প্রতিবাদ ও খুনীদের গ্রেফতারের দাবিতে যশোরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করেছে। রবিবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে মানববন্ধন হয়।