১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

বল ভেবে খেলতে নিয়ে ককটেল বিস্ফোরণে প্রতিবন্ধী শিশু আহত স্টাফ রিপোর্টার ॥ র


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শ্যামপুর বালুর মাঠে বল ভেবে ককটেল নাড়তে গিয়ে বিস্ফোরণে এক প্রতিবন্ধী শিশু আহত হয়েছে। এদিকে কামরাঙ্গীরচরে ১৩ বছরের বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই ধর্ষককে গ্রেফতার করেছে। মোহাম্মদপুর কৃষি মার্কেট থেকে তিনটি পিস্তলসহ বাবু (২৮) ও শাহলাল (৩১) নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। অন্যদিকে ভাটারায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সংশ্লিষ্ট সূত্র থেকে এসব তথ্য জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে শ্যামপুর বালুর মাঠে খেলছিল প্রতিবন্ধী দোলন আক্তার (১২) ও তার কয়েক সঙ্গী। এ সময় খেলার সময় দোলন বল ভেবে একটি স্কচটেপ মোড়ানো ককটেলটি হাতে তুলে নিলে সেটি বিস্ফোরিত হয়। ঘটনার পর পরই স্থানীয়রা আহত দোলনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। দোলনের বাবার নাম রবিউল ইসলাম। শ্যামপুর বায়তুল আমান মসজিদের পাশে তাদের বাসা।

প্রতিবন্ধী শিশু ধর্ষিত ॥ বুধবার রাতে রাজধানীর কামরাঙ্গীরচরে ১৩ বছরের বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষিত হয়েছে। এ ঘটনায় শনিবার পুলিশ আজিজুল (১৮) ও ইমরানকে (১৯) গ্রেফতার করেছে। কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শাকের মোহাম্মদ জোবায়ের জানান, বুধবার অভিযুক্তরা কিশোরীটিকে জোরপূর্বক কামরাঙ্গীরচর এলাকায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এ ঘটনায় আজিজুল (১৮) এবং ইমরান (১৯), রমজান (১৮), শাহজাহান (২০) এবং জাকির (১৯) আসামি করে থানায় ধর্ষণ মামলা করেছে ধর্ষিতার পরিবার। ধর্ষিতা কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পলাতক তিন অভিযুক্তকে পুলিশ খুঁজছে।

অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার ॥ শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট থেকে তিনটি পিস্তলসহ বাবু (২৮) ও শাহলাল (৩১) নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মিডিয়া সেন্টারের সহকারী পুলিশ কমিশনার ইফতেখার আলম জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে তিনটি পিস্তল, তিনটি ম্যাগাজিন এবং ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ শুক্রবার রাতে ভাটারা এলাকা থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। একই সঙ্গে তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ৩ লাখ ৫৫ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে আক্তারুজ্জামান (৪০) ও বাহাদুর আলী (৫০)। র‌্যাব-১ এর অপারেশন অফিসার কামরুল হাসান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ভাটারা এলাকায় বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: